শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
মোড়ানো ছিল পাঞ্জাবি-লুঙ্গিতে

বনের গভীরে মিলল মানুষের মাথার খুলি হাড়গোড়!

গাজীপুর ও শ্রীপুর প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ০০:০০
বনের গভীরে মিলল মানুষের মাথার খুলি হাড়গোড়!

গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের গজারি বনের ভেতর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। হাড়গুলো পাঞ্জাবি ও লুঙ্গি দিয়ে মুড়ানো ছিল। তবে মাথার খুলি ও হাড়গোড় নারীর নাকি পুরুষের, তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানায় পুলিশ।

বুধবার দুপুরের দিকে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের বন মাঠ এলাকার উচাভিটার গভীর জঙ্গল থেকে এগুলো উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য ফারুক আহমেদ বলেন, বুধবার সকালের দিকে জামিলা খাতুন নামের এক নারী লাকড়ি কুড়াতে ওই বনের ভেতর গেলে মাথার খুলি সদৃশ কিছু দেখতে পান। পরে তিনি বিষয়টি স্থানীয়দের জানালে তারা এসে একটি সাদা পাঞ্জাবি ও লুঙ্গিতে মোড়ানো মানুষের কঙ্কাল দেখেন। পাঞ্জাবি লুঙ্গি সরিয়ে মাথার খুলি হাড়গোড় দেখতে পেয়ে পরিষদে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে বিষয়ের সত্যতা নিশ্চিত করে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে ওই জঙ্গলের ভেতর থেকে মানবদেহের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার করে।

স্থানীয়রা অভিযোগে বলেন, এই জঙ্গলের আশপাশে মাদকাসক্ত তরুণেরা আড্ডায় মেতে থাকে। তাই সাধারণ মানুষের আনাগোনা নেই। প্রশাসনকে জানালেও ব্যবস্থা নেওয়া হয় না।

শ্রীপুর থানার ওসি তদন্ত সাখাওয়াৎ হোসেন বলেন, খবর পেয়ে গজারি বনের ভেতর থেকে মানবদেহের কঙ্কালের অংশ মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার করা হয়েছে। এগুলো শিয়াল-কুকুরে খেয়ে এদিক-সেদিক ছড়িয়ে ছিটিয়েছে। এগুলো উদ্ধার করে ফরেনসিক বিভাগে পাঠানোর প্রক্রিয়া চলছে। কঙ্কালটি নারী নাকি পুরুষের এটা এ মুহূর্তে শনাক্ত করা যাচ্ছে না। ফরেনসিক রিপোর্ট ও তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে