শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে রমজানে পণ্যের মূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ০৭ মার্চ ২০২৪, ০০:০০
টাঙ্গাইলে রমজানে পণ্যের মূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা

পবিত্র রমজান উপলক্ষে টাঙ্গাইলের ব্যবসায়ীরা সিন্ডিকেট করে পণ্যমূল্যের দাম বাড়ানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাজার পরিস্থিতি ও খাদ্য বিষয়ক মতবিনিময় সভায় বক্তারা এই মন্তব্য করেন।

কনজু্যমারস অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জু রানী প্রামাণিকের সভাপতিতে সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওলিউজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মিনহাজ উদিন, প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ ও টাঙ্গাইল জেলা জাতীয় ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সিকদার শাহীনুর আলম।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কনজু্যমারস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু জুবায়ের উজ্জল, কৃষি বিপণন কর্মকর্তা ফারজানা আক্তার এবং শহরের সবচেয়ে বড় পার্ক বাজার সমিতির সভাপতিসহ বিভিন্ন বাজার সমিতির সভাপতি-সম্পাদকরা।

বক্তরা বলেন, 'জেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণির মানুষজন ভালো নেই। বাজারে নিত্যপণ্যের দাম আকাশ ছুঁঁয়েছে। সীমিত আয়ের মানুষের সংসার চালানো দায় হয়ে পড়েছে। এ পরিস্থিতিতে পবিত্র রমজানে দ্রব্যমূল্য অবশ্যই সহনশীল পর্যায়ে রাখতে হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে