শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

হোসেনপুরে গৃহবধূ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

রাণীনগরে অপহৃত যুবক উদ্ধারসহ গ্রেপ্তার ২ ৮ জেলায় মাদককারবারিসহ ১৫ জন গ্রেপ্তার
স্বদেশ ডেস্ক
  ০৭ মার্চ ২০২৪, ০০:০০
হোসেনপুরে গৃহবধূ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

কিশোরগঞ্জের হোসেনপুরে ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যা মামলার মূল আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে নওগাঁর রাণীনগরে অপহৃত যুবক উদ্ধারসহ দুইজন গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ৮ জেলায় মাদককারবারিসহ ১৫ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের হোসেনপুরে ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যা মামলার মূল আসামি দুলাল মিয়াকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গাজীপুরের শ্রীপুর থানার রঙ্গিলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুলাল মিয়া উপজেলার জিনারী গ্রামের মৃত মইছ উদ্দিনের ছেলে।

জানা যায়, জিনারী গ্রামের রহিদ মিয়ার স্ত্রী রহিমা খাতুন (৪২) হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামি দুলাল মিয়া পলাতক ছিল। তার বিরুদ্ধে পূর্বের একাধিক মামলার আদালতে বিরাচাধীন রয়েছে।

হোসেনপুর থানার ওসি নাহিদ হাসান সুমন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর রাণীনগরে দুবাই ফেরত আজাদুল ইসলাম (৪৩) নামে এক যুবককে অপহরণ করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনা ঘটেছে। পরে স্থানীয় লোকজন টের পেয়ে থানা পুলিশের সহায়তায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গুলিয়া কৃষ্ণপুর গ্রাম থেকে অপহৃত যুবককে উদ্ধারসহ অপহরণকারী দুইজনকে হাতেনাতে আটক করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার ওপর তালিমপুর গ্রামে। অপহৃত যুবক ওই গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে। আটকরা হলো আব্দুল করিম (৩২) ও রিপন হোসেন (২৮)।

রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, 'এ ঘটনায় আজাদুল বাদী হয়ে মামলা দায়ের করেছেন। দায়েরকৃত মামলায় করিম ও রিপনকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।'

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে অটোরিকশা ছিনতাইয়ের সময় ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার আড়াইহাজার পৌরসভার কামরানীরচর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- উপজেলার খাগকান্দা ইউনিয়নের লালুরকান্দি গ্রামের তাবারক (২৫), উচিতপুরা ইউনিয়নের উচিতপুরা গ্রামের নবী হোসেন (৩০) ও ফতেপুর ইউনিয়নের মারুফ (২০)।

আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউলস্নাহ জানান, অভিযোগের ভিত্তিতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি জানান, লালমনিরহাটের হাতীবান্ধায় অবৈধভাবে ভারতীয় সীমান্ত অতিক্রমের সময় রুবেল (২৬) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। রুবেল ওই উপজেলার উত্তর জাওরানী গ্রামের মাহাতাব হোসেনের ছেলে।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশিচত করে জানান, বুধবার সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মেহেরপুর প্রতিনিধি জানান, মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে ১২ ফেব্রম্নয়ারি সড়ক দুর্ঘটনার সংবাদ সংগ্রহের সময় দুর্বৃত্তদের নৃশংস হামলার শিকার হন চ্যানেল ২৪-এর স্টাফ রিপোর্টার রাশেদুজ্জামান। এ ঘটনায় একটি মামলা দায়ের করেন তিনি। আসামিদের বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তারা জামিনে মুক্তি পান। ওই হামলার ঘটনার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অজ্ঞাতনামা আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান এখনও অব্যাহত রয়েছে। যার অংশ হিসেবে বুধবার সকালে আমঝুপি গ্রামের কারিগর পাড়ার মোমিনুলকে আটক করেছে পুলিশ। হামলার কারণ এবং হামলাকারী অন্যদের বিষয়ে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে মোমিনুল, দাবি পুলিশের।

মেহেরপুর সদর থানার ওসি কনি মিয়া জানান, ভিডিও ফুটেজ দেখে ও পূর্বে আটক আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে মোমিনুলকে আটক করা হয়েছে।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের চুনারুঘাটে মাদক মামলার ৩ সাজাপ্রাপ্ত আসামিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার গাজীপুর ইউনিয়নের ছনখলা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলো- ওই এলাকার আব্দুল মজিদের ছেলে রতন মিয়া, রইছ মিয়া ও জয়নাল মিয়ার ছেলে শফিক মিয়া।

আটক আসামিদের বিরুদ্ধে মাদক মামলায় প্রত্যেকের ৫ বছরের সশ্রম কারাদন্ডে রায় রয়েছে। চুনারুঘাট থানার ওসি হিলেস্নাল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, গাংনীতে ৬ কেজি গাঁজাসহ মিনারুল ইসলাম (৪০) নামে এক মাদককারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাতে উপজেলার রামকৃষ্ণপুর থেকে তাকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয়।

আটক মিনারুল ইসলাম উপজেলার ধলা গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, গাঁজাসহ তাকে আটক করে গাংনী থানায় সোপর্দ করে গোয়েন্দা পুলিশের। পরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর পোরশায় ২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। এ সময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়। মঙ্গলবার উপজেলার কালাইবাড়ী মোড় পাকা রাস্তা থেকে তাকে আটক করা হয়।

আটক হলেন সাপাহার থানার কইকুড়ি গ্রামের শুকুর উদ্দিনের ছেলে সাইদুর রহমান (৩০)। এ সময় একই গ্রামের সোবহান মন্ডলের ছেলে বাবু (২৫) পালিয়ে যায়। নিতপুর ক্যাম্প কমান্ডার সুবেদার মাহফুজুর রহমান ঘটনা নিশ্চিত করেছেন এবং বুধবার সাইদুরকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি জানান, রাঙামাটির কাপ্তাইয়ে গাঁজাসহ একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার বাঙ্গালহালিয়া থেকে তাকে আটক করা হয়। আটক আবদুর রহমান আমিন চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার পদুয়া এলাকার বাসিন্দা।

চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল হক জানান, 'আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে রাঙামাটি কোর্টে পাঠানো হয়েছে। আসামি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলেও জানান তিনি।

উলস্নাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের উলস্নাপাড়ায় ১০ লাখ টাকার মালামালসহ আন্তঃজেলা চোর চক্রের ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উলস্নাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুর ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলো- পাবনার আমিনপুর থানার নয়াবাড়ী গ্রামের আব্দুল বাতেন (৩৭), বক্কারপুর গ্রামের মন্টু শেখ (৪৫),

বেড়া থানার হরিরামপুর পশ্চিমপাড়া গ্রামের ফিরোজ ফকির (৫০) ও বিশালিকা পশ্চিমপাড়া গ্রামের মোহাম্মাদ আলী (২৯)। বুধবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে