শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
মাদক কারবারিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ৯

পাবনা ও হবিগঞ্জে ধর্ষণ মামলায় ২ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ০৬ মার্চ ২০২৪, ০০:০০
পাবনা ও হবিগঞ্জে ধর্ষণ মামলায় ২ জন গ্রেপ্তার

পাবনা ও হবিগঞ্জের চুনারুঘাটে ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও মাদক কারবারিসহ পাঁচ জেলায় আরও ৯ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

পাবনা প্রতিনিধি জানান, পাবনায় তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে সেলিম হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছের্ যাব। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানর্ যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।

এর আগে সোমবার রাজধানী ঢাকার খিলক্ষেত থানার নিকুঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সেলিম হোসেন পাবনার আতাইকুলা থানা এলাকার তেলীগ্রাম ঢালীপাড়ার রফিক হোসেনের ছেলে। আসামিকে পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছের্ যাব।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের চুনারুঘাটে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে আলাউদ্দিন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আলাউদ্দিন উপজেলার গোবিন্দপুর গ্রামের জহুর আলীর ছেলে।

এর আগে রোববার রাতে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ এনে তার মা আলাউদ্দিনকে প্রধান আসামি করে ৬ জনের নাম উলেস্নখ করে মামলা দায়ের করেন।

চুনারুঘাট থানার ওসি হিলেস্নাল রায় জানান, ধর্ষণের মামলায় আলাউদ্দিনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি জানান, মুন্সীগঞ্জের শ্রীনগরে বিদেশি পিস্তল ও গুলিসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো- উপজেলার পূর্ববাঘড়া গ্রামের রাসেল হাওলাদার (২৯) ও সুজন শেখ (২৮)। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করেছে পুলিশ।

শ্রীনগর থানার ওসি আব্দুলস্নাহ আল তায়েবীর জানান, আটক রাসেলের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ১৩টি মামলা রয়েছে ও সুজন শেখের বিরুদ্ধে মামলা রয়েছে ৩টি।

সিলেট অফিস জানিয়েছে, সিলেটে একাধিক মাদক মামলার আসামি সানু মিয়া ওরফে জানু মিয়াসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় ১১৬ পিস ইয়াবা জব্দ করা হয়। সোমবার নগরীর দক্ষিণ সুরমার কদমতলী জুই রেস্ট হাউজে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারের সানু মিয়া ওরফে জানু মিয়া (৫৬), গোলাপগঞ্জ উপজেলার কোনাগাঁও দরগা বাজারের জুনেদ আহমদ (২০) ও বিশ্বনাথ উপজেলার আনোয়ার হোসেন (৩৪)। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে ৩৬৪ বোতল ফেনসিডিলসহ অবাইদুল ইসলাম (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছের্ যাব।

\হসোমবার রাতে উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজপাড়া গ্রামে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করা হয়। আটক অবাইদুল ইসলাম ওই এলাকার মৃত বুদু মন্ডলের ছেলে।

দিনাজপুরর্ যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর স্কোয়াড্রন লিডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, '৩৬৪ বোতল মাদকদ্রব্যসহ অবাইদুল ইসলামকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করে মামলা দায়ের করেছেন। আটক ব্যক্তিকে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে পাঁচ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। সোমবার রাতে ফকিরহাট বিশ্বরোড মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওমর হাওলাদার (২৩) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা গ্রামের কবির হাওলাদারের ছেলে।

ফকিরহাট মডেল থানার ওসি আশরাফুল আলম বলেন, গ্রেপ্তার ওই মাদক কারবারিকে থানায় হস্তান্তর করেছে। মঙ্গলবার সকালে তাকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়।

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের লোহাগাড়া থেকে চুরি হওয়া মোটর সাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার কক্সবাজারের উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

\হগ্রেপ্তার আসামিরা কক্সবাজার উখিয়া হলুদিয়া পালংয়ের রুমখী ক্লাস পাড়ার মকবুল আহমদের ছেলে মোহাম্মদ তাহের (২৮) ও একই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে নুরুল আবছার মানিক (২৮)।

\হলোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম জানান, চুরি করা মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ও তাদের চট্টগ্রাম আদালতে সৌপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে