সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে যৌন নিগ্রহের মামলা করে বিপাকে গৃহবধূ

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ০৫ মার্চ ২০২৪, ০০:০০
টাঙ্গাইলে যৌন নিগ্রহের মামলা করে বিপাকে গৃহবধূ

টাঙ্গাইলের কালিহাতীতে মহিলা সমিতির নামে তিন কোটি টাকা আত্মসাৎ ও যৌন নিগ্রহের অভিযোগে পৃথক দুটি মামলা দায়ের করে বিপাকে পড়েছেন এক গৃহবধূ। ক্রমাগত হুমকিতে প্রাণনাশের আশঙ্কায় ওই গৃহবধূ ও তার পরিবার এক প্রকার আত্মগোপনে রয়েছে।

সোমবার টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই গৃহবধূ ঘটনার পূর্বাপর পরিস্থিতি তুলে ধরেন।

স্বামীকে নিয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে ওই গৃহবধূ জানান, কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা এলাকায় বসবাসরত ৪০ জন হিন্দু নারী নিয়ে ২০১৯ সালে রেজিস্ট্রিবিহীন একটি মহিলা সমিতি গঠন করেন। তিনি সঞ্চয় সংগ্রহকারী হিসেবে দায়িত্ব পালন করেন। সমিতির সদস্যরা প্রতি সপ্তায় সাধ্য অনুযায়ী সঞ্চয় করেন। প্রতিবছর দুর্গাপূজার সময় সঞ্চিত টাকার লভ্যাংশ সদস্যদের মধ্যে হিসাবানুযায়ী বণ্টন করে দেওয়া হয়। লভ্যাংশ পাওয়ায় সদস্যরা অতিলোভে মোটা অংকের টাকা সঞ্চয় করতে থাকেন। একপর্যায়ে সমিতির ক্যাশিয়ার রিনা পাল ও তার ভাসুর পরিমল পাল সমিতির সদস্যদের গচ্ছিত প্রায় তিন কোটি টাকা আত্মসাৎ করেন। সদস্যরা তাদের টাকা ফেরত চাইলে তারা টালবাহানা করতে থাকেন। সদস্যরা টাকা উত্তোলনকারী হিসেবে ওই গৃহবধূকেও চাপ দিতে থাকেন। তিনিও পরিমল পাল ও রিনা পালকে টাকার জন্য চাপ দেন। পরে টাকা দেওয়ার কথা বলে নারায়ণ পালের স্ত্রী রিনা পাল ও তার ভাসুর পরিমল পাল ওই গৃহবধূকে পৌরসভার চাটিপাড়া এলাকায় ডেকে নিয়ে তার ওপর যৌন নিগ্রহ চালায়। এ বিষয়ে ওই গৃহবধূ বাদী হয়ে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনালে একটি মামলা এবং সদস্যদের টাকা আত্মসাতের অভিযোগে আরও একটি মামলা দায়ের করেন।

পরে যৌন নিগ্রহের মামলায় তারা সবাই গ্রেপ্তার হয়ে হাজতবাস করে গত ২২ ফেব্রম্নয়ারি জামিনে মুক্ত হন। জামিনে মুক্ত হয়ে তারা ওই গৃহবধূকে মেরে গুম করার ক্রমাগত হুমকি দিতে থাকে। সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে