শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ঢাকাস্থ দশানী টবগা আদর্শ গ্রাম ওয়েলফেয়ার সোসাইটির বার্ষিক সাধারণ সভা

  ০৪ মার্চ ২০২৪, ০০:০০
ঢাকাস্থ দশানী টবগা আদর্শ গ্রাম ওয়েলফেয়ার সোসাইটির বার্ষিক সাধারণ সভা

ঢাকাস্থ দশানী টবগা আদর্শ গ্রাম ওয়েলফেয়ার সোসাইটির বার্ষিক সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি রেস্তোরাঁর সভাকক্ষে ১ মার্চ সন্ধ্যায় এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ কামাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মো. ওমর ফারুক, সহসভাপতি মো. হাবিব হোসেন চৌধুরী, সহসভাপতি জাহানুর হোসেন চৌধুরী শাহীন, উপদেষ্টা পরিষদের প্রধান সদস্য তোফায়েল আহমদসহ উপদেষ্টা পরিষদ সদস্য মহিউদ্দিন পাটওয়ারি, নুর রহমান দুলাল, মো. মাসুদুর রহমান, আবু বকর সিদ্দিক ও মিজানুর রহমান পাটওয়ারী কামরুল।

সভার শুরুতে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য দেন সহসভাপতি শাহীন চৌধুরী। সংগঠনটির সদস্যদের কাছে বার্ষিক হিসাব পেশ করেন অর্থ সম্পাদক আরিফুর রহমান। এছাড়াও সংগঠনটির শুরু থেকে অদ্যাবধি সময়ের পথচলা ও অর্জন তুলে ধরেন সোসাইটির সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ কামাল হোসেন। বর্তমান ও ভবিষ্যৎ কার্যক্রম পেশ করেন সোসাইটির সহসভাপতি মো. হাবিব হোসেন চৌধুরী। সোসাইটির সার্বিক কার্যক্রম সংক্ষিপ্ত আকারে তুলে ধরেন সংগঠনটির সভাপতি মো. ওমর ফারুক। একইসাথে সোসাইটির বিভিন্ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন সাধারণ সদস্যরা। নৈশভোজের পরে সদস্যদের হাতে প্রীতি উপহার তুলে দেন সংগঠনটির নেতারা।

উলেস্নখ্য, নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দশানী টবগা আদর্শ গ্রামের ঢাকায় বসবাসরত সব শ্রেণি-পেশার মানুষজনদের নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। ২০২৩ সালের জানুয়ারি মাসে সংগঠনটি একটি অরাজনৈতিক, সামাজিক, জনকল্যাণ ও স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

সুশিক্ষা বিস্তারে অবদান, নৈতিকতা ও উন্নত আদর্শে সমাজ গঠন, মাদকমুক্ত যুব সমাজ গঠনসহ নানাবিধ সামাজিক ও মানবিক কার্যক্রম সম্পাদনের অঙ্গীকার জানিয়ে সভাটি শেষ হয়। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে