শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কালিয়ায় মাদ্রাসা ছাত্র খুন

জাজিরায় গ্রাম্য নেতাকে কুপিয়ে হত্যা
স্বদেশ ডেস্ক
  ০৩ মার্চ ২০২৪, ০০:০০
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কালিয়ায় মাদ্রাসা ছাত্র খুন

নড়াইলের কালিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক মাদ্রাসা ছাত্রকে হত্যা করা হয়েছে। এদিকে শরীয়তপুরের জাজিরায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

কালিয়া (নড়াইল) প্রতিনিধি জানান, নড়াইলের কালিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাহাবুবুর রহমান নিলয় (১৫) নামের দশম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রকে হত্যা করা হয়েছে।

শুক্রবার উপজেলার নড়াগাতী থানার তালবাড়িয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত নিলয় মোলস্না নড়াগাতী থানার টোনা গ্রামের সাবেক পুলিশ সদস্য সুলতান আহমেদ মোলস্নার পিকুর ছেলে।

জানা যায়, ১০ থেকে ১৫ দিন আগে এলাকার টোনা ব্রিজের কাছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্ত করে ব্রাহ্মণপাটনা গ্রামের শাকিল খান (১৭) নামের এক বখাটে। এ ঘটনায় শাকিল খানকে বাধা দেয়, না শুনলে এক পর্যায়ে দুটো চড় দেয় নিলয়। এরই জেরে ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানা গেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী।

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুরের জাজিরায় এক গ্রাম্য দলীয় নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার উপজেলার মাদবর কান্দি এলাকায় এই ঘটনাটি ঘটে।

নিহত রাসেল মাহমুদ মন্টু বেপারি (৬০) একই ইউনিয়নের ভোলাই মুন্সি কান্দি গ্রামের মৃত আর্শেদ আলী বেপারির ছেলে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সাকিম আলী মাদবর কান্দি এলাকায় প্রতিপক্ষের লোকজন তাদের গতিরোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে আত্মরক্ষার জন্য তারা পার্শ্ববর্তী মালেক মাদবরের ঘরে প্রবেশ করে। এ সময় দুর্বৃত্তরা মালেক মাবদরের ঘরে ঢুকে তাদের কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা মন্টু বেপারিকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জাজিরা থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে