সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সংবাদ সংক্ষেপ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

ইউনিফর্ম উপহার

ম স্টাফ রিপোর্টার, রাজবাড়ী

রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্ণীকোল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১২ জন হতদরিদ্র শিক্ষার্থীকে স্কুল ইউনিফর্ম উপহার দেওয়া হয়েছে। রোটারি ক্লাব অফ চন্দনার অর্থায়নে এবং টীম রাজবাড়ী ফাউন্ডেশনের আয়োজনে রোববার বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শিক্ষার্থীদের হাতে ইউনিফর্ম তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অফ চন্দনার সভাপতি নাসিম শফি, সাবেক সভাপতি গণেশ মিত্র, অ্যাডভোকেট মোস্তফা কবীর, টীম রাজবাড়ী ফাউন্ডেশনের সভাপতি জয়ন্ত কুমার দাশ, সাধারণ সম্পাদক অধ্যাপক আহসান হাবীব, সহসভাপতি কমল কান্তি সরকার, মুহাম্মদ সাইফুলস্নাহসহ অনেকে।

আইসিটি প্রশিক্ষণ

ম আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি

আইসিটিতে দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে আটঘরিয়ার মাধ্যমিক স্তরের শিক্ষকদের ১৫ দিনব্যাপী আইসিটি ট্রেনিং উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. নাহারুল ইসলাম। গত শনিবার থেকে আটঘরিয়া উপজেলায় বেনবেইজ কর্তৃক পরিচালিত আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টারে প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে। এ প্রশিক্ষণে অংশগ্রহণকারী শিক্ষক-শিক্ষিকার ট্রেনিং শেষে স্ব স্ব কর্মক্ষেত্রে শিক্ষার্থীদের মাঝে আইসিটিতে প্রশিক্ষণ দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। প্রশিক্ষণে উপস্থিত ছিলেন সহকারী প্রোগ্রামার মো. নাঈম রেজা এবং মাস্টার ট্রেইনার হিসেবে আছেন তিনজন প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষক। এ প্রশিক্ষণ শেষ হবে ৯ মার্চ।

গুণীজন সংবর্ধনা

ম নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

মহাকবি কায়কোবাদের ১৬৭তম জন্মবার্ষিকী উপলক্ষে গুণিজন সম্মাননা, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার মহাকবি কায়কোবাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে মহাকবি কায়কোবাদ স্মৃতিসংসদ-এর আয়োজন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ দারু-র সভাপতিত্বে করেন প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। আলোচক হিসেবে ছিলেন একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মাহমুদ সেলিম, বাংলাদেশ টেলিভিশনের প্রাক্তন প্রযোজক জামিউর রহমান লেমন, সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজের প্রাক্তন শিক্ষক এস এম মোশারফ হোসেন, আগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিরিন চৌধুরীসহ অনেকে।

ক্রীড়া প্রতিযোগিতা

ম সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার প্রতিষ্ঠানটির মাঠে বিদ্যালয়ের পরিচালনা কমিটির চেয়ারম্যান লায়ন মো. রেয়াজুল আলম রাজুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক। প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ প্রভাষক মো. সাজ্জাদ হোসেন ও সিনিয়র শিক্ষক রাজিয়া সুলতানা ফারহানা'র যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. মসিউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম প্রামাণিক প্রমুখ।

সেনাবাহিনীর চিকিৎসাসেবা

ম দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনীর দীঘিনালা সেনা জোন কর্তৃক বিভিন্ন এলাকায় চার শতাধিক পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার পৃথকভাবে উপজেলার বাবুছড়া আদর্শ প্রাথমিক বিদ্যালয় মাঠে, কাটারংছড়া স্কুল মাঠে এবং ফুলচান কারবারিপাড়া স্কুল মাঠে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ এবং চিকিৎসাসেবা প্রদান করেন, দীঘিনালা সেনা জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ মেহেদী হাসান (পিএসসি), বাবুছড়া ক্যাম্প কমান্ডার মেজর নাজমুল হাসান রিজভী, সেনা জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো. মুস্তাফিজুর রহমান, জোন এ্যাডজুটেন্ট লে. মো. আহনাফ হোসেন প্রমুখ।

পায়েস-রুটি বিতরণ

ম ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আসন্ন মাহে রমজানকে সামনে রেখে পবিত্র শবে বরাতের রাত মিলাদ-দোয়া, নামাজ, জিকির-আজকার আদায় ও পায়েস-রুটি বিতরণের মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে এখানকার মসজিদসহ বাড়িতে মিষ্টি, খিচুড়ি ও পায়েস-রুটি বিতরণ করা হয়। ফুলবাড়ী উপজেলা সদরের চেয়ারম্যানপাড়ায় শবে বরাত উপলক্ষে হালুয়া, রুটি ও পায়েসের ঐতিহ্য আজও বিরাজমান। বিভিন্ন মসজিদের মধ্যে ফুলবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদে বয়ান পেশ, মিলাদ ও দোয়া পরিচালনা করেন ফুলবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ আলহাজ্ব মো. ইব্রাহীম খলিল।

শিক্ষা উপকরণ বিতরণ

ম কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি

কাপ্তাই উপজেলাধীন বাকছড়ি সরকারি প্রাথমিক স্কুলের অসহায় হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে সম্মানিত সেনাবাহিনী প্রধানের দিকনির্দেশনায় শিক্ষা উপকরণ বিতরণ করেন সেনাবাহিনী। রোববার ১০ আর ই-ব্যাটলিয়নের দায়িত্বপূর্ণ এলাকার বাকছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ১০ আর ই-জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. তাওহীদ আমিন, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শিক্ষা উপকরণ বিতরণ করেন। ১০ আর ই-ব্যাটলিয়নের পক্ষ থেকে ভবিষ্যতেও এরকম শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

অফিস পরিদর্শন

ম নড়াইল প্রতিনিধি

নড়াইলে তিন দিনব্যাপী ভূমি অফিসের বিভিন্ন কাজের মান পরিদর্শন করেছেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. ফিরোজ শাহ। গত ২২ ফেব্রম্নয়ারি দুপুরে নড়াইল সদর ভূমি অফিস পরিদর্শনে আসেন তিনি। এ সময় সহকারী কমিশনার মো. সেলিম আহমেদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার ফুল দিয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. ফিরোজ শাহ্‌কে শুভেচ্ছা জানান। পরে সদর উপজেলা ভূমি অফিসের আওতায় ১৩টি ইউনিয়ন ও পৌরসভার নায়েবদের সঙ্গে মতবিনমিয় করেন তিনি।

বই বিতরণ

ম বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ১১ নম্বর কৈলাগ ইউনিয়নের চেয়ারম্যান মো. কায়সার-এ হাবিবের সভাপতিত্বে গত রোববার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৭৭ জন ভাতাভোগীর মধ্যে বই বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজসেবা অধিদপ্তরের অধীনে ভাতার বই বিতরণকালে প্রধান অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী। এ সময় বক্তব্য রাখেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা বাবুল মিয়া, শরিয়ত আলী মিষ্টুসহ কৈলাগ ইউনিয়নের সব সদস্য এবং সদস্যরা।

মোড়ক উন্মোচন

ম গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

মেহেরপুরের গাংনীর কৃতী সন্তান ইংলিশ লার্নিং পয়েন্ট বিডির প্রতিষ্ঠাতা পরিচালক এশিয়ান টেলিভিশনের সাংবাদিক মিনারুল ইসলামের লেখা সারিয়া গ্রাফের প্রকাশনায় ম্যাজিক অব ইংলিশ বয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার সন্ধ্যায় ঢাকা অমর একুশে বইমেলায় বইটির মোড়ক উন্মোচন করেন একাধিকবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিখ্যাত ছড়াকার বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক আসলাম সানি। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পদক এসএম সামসুল হুদা, রাজধানী টিভির পরিচালক আতিক স্বপন, কবি ও সাহিত্যিক ইলা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

ভবন উদ্বোধন

ম পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাংলাদেশ কৃষি ব্যাংক, পূর্বধলা শাখার কার্যক্রম নতুন ভবনে স্থানান্তর করা হয়েছে। এ উপলক্ষে গত রোববার পূর্বধলা বাজারের মেইন রোডের জহুর উদ্দিন মার্কেটের দু'তলায় নতুন ভবনে কার্যক্রম শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ কৃষি ব্যাংক, ময়মনসিংহ অঞ্চলের মহাব্যবস্থাপক জামিল আহমেদ। পূর্বধলা শাখা ব্যবস্থাপক মাইদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মো. খবিরুল আহসান, পূর্বধলা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. অনোয়ারুল হক রতন, কৃষি ব্যাংকের নেত্রকোনাঅঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মৃন্ময় চক্রবর্তী এবং আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা গোলাম কিবরিয়া।

সড়কের নামকরণ

ম আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

আদমদীঘি উপজেলা সান্তাহার পৌরসভার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও সান্তাহার পৌরসভার প্রথম মেয়র মরহুম আমিরুল ইসলাম মনজুর নামে রাস্তার নামকরণ উদ্বোধন করা হয়েছে। গত রোববার সান্তাহার পোস্ট অফিসপাড়া রাস্তায় এই নামকরণ উদ্বোধন করেন সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু। এ সময় উপস্থিত ছিলেন- পৌর প্যানেল মেয়র জার্জিস আলম রতন, ওয়ার্ড কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম, সাবেক অধ্যক্ষ আসাদুল হক বেলাল, সহকারী অধ্যাপক মাসুদুর রহমান, বিএনপি নেতা এহসান গুড্ডু, মামুনুর রশীদ, ব্যবসায়ী বেলাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

গুণীজন সম্মাননা

ম কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুর শিশু নিলয় ফাউন্ডেশন ও পলস্নী কর্মসহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে পরিচালিত কৈশোর কর্মসূচির আওতায় উপজেলা দিবস, কৈশোর মেলা ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে। রোববার সকাল থেকে এ লক্ষ্যে স্থানীয় ফুলবাড়ী রেলগেট সংলগ্ন রাখাল শাহ মাঠে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে- কোটচাঁদপুর শিশু নিলয় ফাউন্ডেশন কর্তৃপক্ষ। প্রতিযোগিতা শেষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন- শিশু নিলয় ফাউন্ডেশনের উপ-পরিচালক শেখ জাহাঙ্গীর আলী। এতে প্রধান অতিথি ছিলেন- পৌর সভার ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন- ক্রীড়া-ব্যক্তিত্ব রায়হান চৌধুরী, সাংবাদিক কাজী মৃদুল, কবি মিতুল সাইফ এবং সাংবাদিক রেজাউল রেজা।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ম দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে 'মাদক কে না বলুন' এই শ্লোগানে এবারই প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪। খেলায় প্রাগপুর আলাপনী সংঘ চ্যাম্পিয়ন মুগ্ধ স্টেশনারিজ হোসেনাবাদ রানার্সআপ হয়েছে। শনিবার উপজেলা চত্বরে আনুষ্ঠানিকভাবে এই খেলার উদ্বোধন করেন- উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সভাপতি মো. ওবায়দুলস্নাহের সভাপতিত্বে এ সময় সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম, থানার ওসি রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল ইসলাম এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান ছিলেন।

ফ্রি মেডিকেল ক্যাম্প

ম দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরল উপজেলার তিন নম্বর ধামইর ইউনিয়ন পরিষদের অন্তর্গত দারইল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সোমবার দারইল চৌধুরীপাড়ার মরহুম মঞ্জুরুল ইসলাম চৌধুরী পরিবারের আয়োজনে ৩নং ধামইর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মরহুম মঞ্জুরুল ইসলাম চৌধুরীর প্রথম মৃতু্যবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মরহুমের মাতা সুরাইয়া বেগমের সভাপতিত্বে পুরুষ, মহিলা ও শিশুদের চিকিৎসাসেবা ও ব্যবস্থাপত্র প্রদান করেন ডা. চৌধুরী মোসাদ্দেকুল ইজদানি, ডা. মো. নুরুল ইসলাম, ডা. শাহাব আহমেদ প্রমুখ।

সমিতির মিলনমেলা

ম গাইবান্ধা প্রতিনিধি

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) গাইবান্ধা জেলা শাখার আয়োজনে সোমবার স্থানীয় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। এই মিলনমেলায় আলোচনা সভা,র্ যাফেল ড্র, প্রীতিভোজসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন এসএমই ফাউন্ডেশনের পরিচালক মির্জা নুরুল গনি শোভন (সিআইপি)। এ সময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মকছুদার রহমান শাহান, আব্দুলস্নাহ আল ফেরদৌস চৌধুরী, নাসিব গাইবান্ধা জেলা সভাপতি প্রকৌশলী মো. আমজাদ হোসেন, সহ-সভাপতি প্রকৌশলী শফিকুল ইসলাম প্রমুখ।

শিক্ষা সফর

ম শালিখা (মাগুরা) প্রতিনিধি

মাগুরা শালিখার সীমাখালী ও শতখালী ইসলামিয়া আইডিয়াল একাডেমির আয়োজনে, শিক্ষা সফর-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। সোমবার খুলনা গিলাতলাস্থ জাহানাবাদ ক্যান্টনমেন্ট পার্কে অনুষ্ঠিত বার্ষিক বনভোজন শেষে শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন একাডেমির অধ্যক্ষ হাফেজ মাওলানা সাখাওয়াত হুসাইন। মাসুউদুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন শতখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মিনা, হাজরাহাটি সম্মেলনী কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম, উপাধ্যক্ষ মাওলানা আলমগীর হুসাইন, বাংলাদেশ পুলিশের এসআই লিটন প্রমুখ।

বিদায় সংবর্ধনা

ম ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের চিকিৎসক ও কর্মচারীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স অডিটোরিয়ামে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম মফিদুল ইসলাম। স্যানিটেশন কর্মকর্তা দেবরাজ মিত্রের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জুনিয়র কনস্যালটেন্ট ডা. আরকে দাশ, ডা. মনোজ কুমার মালাকার, ডা. সুমন কবির, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহরিয়ার শামীম, ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির।

নির্মাণ উদ্বোধন

ম লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া শহরতলির দাসেরডাঙ্গা এলাকায় জাপান-বাংলাদেশ গেস্নাবাল নার্সিং কলেজের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার লোহাগড়া শহরের দাসেরডাঙ্গা এলাকায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লোহাগড়ার কৃতী সন্তান, জাপানের টোকিও বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশের পরিচালক ড. সৈয়দ ইমদাদুল হক। প্রধান অতিথির বক্তব্য রাখেন জাপানের রাষ্ট্রদূত আইওমা কিমিনরি। এ সময় জাপানের বিশিষ্ট ব্যবসায়ী রিউসুকে হনজু, নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ বিশ্বাস, মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, থানার (ওসি) কাঞ্চন রায়, প্রকৌশলী ফাহমিদা সুলতানা, কাউন্সিলর ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং সমাবেশ

ম নকলা (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নকলায় চুরি, গরুচুরি, মাদক, সন্ত্রাসবিরোধী ও নারী নির্যাতন রোধে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টি করতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার নকলা থানা পুলিশের আয়োজনে টালকী ইউনিয়নের বিবিরচর এলাকায় থানার এসআই সুমন আহমেদের সঞ্চালনায় থানার ওসি মো. আব্দুল কাদের মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাশেম, টালকী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, সদস্য ইঞ্জিনিয়ার সাইদুল হক তারা প্রমুখ।

টাকা ছিনতাই

ম চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় মো. হাসান নামে এক রকেট ও এয়ারটেল ডিস্ট্রিবিউটর ব্যবসায়ীকে হামলা ও মারধর করে নগদ ২০ লাখ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাতে চকরিয়া পৌরশহরের সরকারি হাইস্কুল রোড এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় হামলায় আহত মো. হাসানকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই এলাকার সিসি ক্যামেরার ভিডিও সংগ্রহ করা হয়েছে। ছিনতাইয়ের কাজে জড়িতদের ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে