শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

আন্তর্জাতিকভাবে শিক্ষার মান উন্নয়নে কাজ করছে সরকার: প্রতিমন্ত্রী শফিক

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
আন্তর্জাতিকভাবে শিক্ষার মান উন্নয়নে কাজ করছে সরকার: প্রতিমন্ত্রী শফিক

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে আন্তর্জাতিকভাবে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বিশ্বাস করেন শিক্ষার উন্নয়নের মাধ্যমে প্রান্তিক পর্যায়ের মানুষের উন্নয়ন সম্ভব। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার কোনো বিকল্প নেই। সেজন্য সরকার শিক্ষাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে এর বিকাশে কাজ করে যাচ্ছে।

গত শনিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উত্তর বিশ্বনাথ আমজদ উলস্নাহ ডিগ্রি কলেজের একাডেমিক (আইসিটি) ভবনের উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের গর্ভনিং বডির সভপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ মশাহিদ আলীর সভাপতিত্বে কলেজের প্রভাষক দিলওয়ার হোসেন, মাহমুদা বেগম ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, সুজাত আলী রফিক, নাজনিন হোসেন, কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে