শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

'ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪' পেলেন ড. মো. সাদী-উজ-জামান

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
'ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪' পেলেন ড. মো. সাদী-উজ-জামান

আবাসন খাতে অসামান্য অবদানের জন্য টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ-ট্রাব ও স্মার্ট বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত 'ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪' পেয়েছেন ড. মো. সাদী-উজ-জামান, ব্যবস্থাপনা পরিচালক, নতুনধরা গ্রম্নপ ও কো-চেয়ারম্যান - এফবিসিসিআই স্টান্ডিং কমিটি অন ল্যান্ড ডেভেলপার্স।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন- ড. মো. সাদী-উজ-জামান। ২১ ফেব্রম্নয়ারি ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালের ক্রিস্টাল বলরুমে আয়োজিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে অ্যাওয়ার্ড তুলে দেন প্রধান অতিথি ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক নৌ-পরিবহণ মন্ত্রী শাজাহান খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নতুনধরা গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. সাদী-উজ-জামানসহ সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, সংসদ সদস্য মহিউদ্দীন মহারাজ, এ. কে.এম শহীদুল হক, সাবেক আইজিপি, আনিসুর রহমান মিঞা (সচিব), চেয়ারম্যান, রাজউক, ফারুক হাসান, সভাপতি, বিজিএমইএ, ড. মো. জাহাঙ্গীর আলম, মহাপরিচালক, বাংলাদেশ টেলিভিশন, বিলাল হক, চেয়ারম্যান, নন্দন পার্ক লিমিটেড।

রেদুয়ান খন্দকার, ট্রাবের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট সাংবাদিকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সালাম মাহমুদ, সভাপতি টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ-ট্রাব।

অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গুণীজনদের সম্মাননা প্রদান করা হয়। এ সময় বাংলাদেশের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত ও সদ্য ভারতের মর্যাদাপূর্ণ রাষ্ট্রীয় বেসামরিক সম্মাননা পদ্মশ্রী-তে ভূষিত বরেন্দ্র রবীন্দ্র সঙ্গীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা'কে ট্রাব আজীবন সম্মাননা প্রদান ও ব্যবসা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বসুন্ধরা গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে লাইফটাইম এচিভমেন্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়, তার পক্ষে একুশে পদকপ্রাপ্ত ও দেশবরেণ্য কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন। এ ছাড়াও বছরের সেরা ইলেক্ট্রনিক্স কোম্পানি হিসেবে ওয়ালটন'কে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশিষ্ট গুণীজনরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে