শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ঢাকা আই কেয়ার হসপিটালের আয়োজনে 'বিনামূল্যে দৃষ্টি পরীক্ষা' ক্যাম্পেইন

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকা আই কেয়ার হসপিটালের আয়োজনে 'বিনামূল্যে দৃষ্টি পরীক্ষা' ক্যাম্পেইন

ঢাকা আই কেয়ার হসপিটালের ফার্মেসি বিভাগের পক্ষ থেকে ছাত্র-শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সবার সুস্বাস্থ্য ও সুস্থতার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় ১৮ ফেব্রম্নয়ারি অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে 'বিনামূল্যে দৃষ্টি পরীক্ষা' ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এতে অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামরান চৌধুরী, প্রকৌশল ও প্রযুক্তি বিভাগের ডিন এবং ব্র্যান্ড, কমিউনিকেশন অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্সের উপদেষ্টা অধ্যাপক ড. মো. শাহরুখ আদনান খান (ফেলো, এমআইইটি), রেজিস্ট্রার মো: আব্দুল কাইউম সরদার এবং ফার্মেসি বিভাগের চেয়ারম্যান আসমা কবির, বিভিন্ন বিভাগের কো-অডিনেটর, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা বিনামূল্যে দৃষ্টি পরীক্ষা করিয়েছেন।

চক্ষু পরীক্ষা করার মাধ্যমে সবার 'চক্ষুস্বাস্থ্য সেবা' নিশ্চিত করা এবং সচেতনতা গড়ে তোলা ছিল এই কর্মসূচির মূল লক্ষ্য।

ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে এই কর্মসূচি সুন্দরভাবে সম্পন্ন হয়। বিশ্ববিদ্যালয় এবং বিভাগের পক্ষ থেকে ঢাকা আই কেয়ার হাসপাতালের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় এবং ভবিষ্যতে এমন সেবাধর্মী আয়োজন হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে