শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপ-নির্বাচন ৯ মার্চ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপ-নির্বাচন ৯ মার্চ

আগামী ৯ মার্চ শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন প্রার্থী। প্রাথীরা হলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি এবং জেলা পরিষদের সদস্য থেকে সদ্য পদত্যাগকারী বিলস্নাল মিয়া।

শুক্রবার সকালে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী তিনজন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

প্রার্থীদের মধ্যে হেলাল উদ্দিন পেয়েছেন চশমা প্রতীক, শফিকুল আলম এমএসসি পেয়েছেন আনারস প্রতীক ও বিলস্নাল মিয়া পেয়েছেন ঘোড়া প্রতীক।

জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, 'তফসিল ঘোষণার পর জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এর মধ্যে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে ৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তিনজন প্রার্থীই বৈধ হওয়ায় শুক্রবার সকালে তাদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে