শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
মাদককারবারিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ১১

সারিয়াকান্দিতে রাকিব হত্যা মামলায় গ্রেপ্তার ২

স্বদেশ ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সারিয়াকান্দিতে রাকিব হত্যা মামলায় গ্রেপ্তার ২

বগুড়ার সারিয়াকান্দিতে রাকিব হত্যাকান্ডে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও মাদককারবারিসহ পাঁচ জেলায় আরও ১১ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার সারিয়াকান্দিতে আলোচিত রাকিব হত্যাকান্ডে দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে তাদের আটক করা হয়। আটকরা হলো মামলার এজাহারনামীয় আসামি তানভীর ইসলাম লাম ও রাশিদুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আওয়াল কাফি জানান, 'বাদী ২০ ফেব্রম্নয়ারি এজাহার দাখিল করেন। পরের দিন রাতে ঘটনার সঙ্গে জড়িত ও এজাহারনামীয় দুইজনক আটক করা হয়। মামলার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চলমান।

সারিয়াকান্দি থানার ওসি রবিউল ইসলাম জানান, আটক দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ড আবেদন চাওয়া হবে।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, মেহেরপুরের গাংনীতে ফেনসিডিল ও গাঁজাসহ জামাল (৪৭) নামের এক ব্যক্তিকে আটক করেছের্ যাব। শুক্রবার গভীর রাতে গাংনীর হিজলবাড়িয়া হাওয়া ব্রিক্সের সামনের রাস্তা থেকে তাকে আটক করে। এ সময় ৯৩ বোতল ফেনসিডিল ও ২ কেজি ৯৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটক জামাল উপজেলার মাইলমারী গ্রামের মাহাতাব আলীর ছেলে।র্ যাব-১২ গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি মনিরুজ্জামান জানান, 'আটক জামাল ও তার দুই সহযোগী সবাই চিহ্নিত মাদক পাচারকারী। তাদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে।

রামগঞ্জ (লক্ষ্ণীপুর) প্রতিনিধি জানান, লক্ষ্ণীপুরের রামগঞ্জে ৩ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার উপজেলার কাশিমনগর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তাররা হলো উপজেলার লামচর গ্রামের বাজারের রাকিব হোসেন (২৪), শামিম আশরাফ সবুজ (২৩) ও শাহাদাত হোসেন মিরাজ।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়কালে গোপন সংবাদের ভিত্তিতে ৩ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুরে একটি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম নামে এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছেন গাজীপুরের সহকারী পুলিশ সুপার আজমির হোসেন। আটক রফিকুল ইসলাম (৪৫) পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের শরাফত আলীর ছেলে।

গাজীপুরের সহকারী পুলিশ সুপার আজমির হোসেন যায়যায়দিনকে বলেন, 'আটক রফিকুল ইসলামের নামে শ্রীপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।'

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে গাজা ও ফেনসিডিলসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার উপজেলার পাগলা শ্যামনগর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলো যশোর কোতয়ালী মুড়ালী মোড় এলাকার সাগর মোলস্না (২৮), খুলনা রুপসা রামনগর এলাকার সাজ্জাদ মোলস্না (৩৫), কক্সবাজার চকরিয়া থানার বদরখালী এলাকার আজম রাজু (২৮) ও বাগেরহাটের ফকিরহাটের গাজী বদরুল ইসলাম (৪৫)।

ফকিরহাট থানার ওসি আশরাফুল আলম জানান, 'এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের ঘোরাইদ এলাকা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়। শুক্রবার উপজেলার গাঁওকান্দিয়া এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধারসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, দুর্গাপুর উপজেলার হাতিমারাকান্দা গ্রামের আল আমিন (৩২) ও ভুলিগাঁও গ্রামের আনোয়ার হোসেন (২৮)।

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মাহফুজ আলম জানান, মামলা রুজুর ৮ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। সেই সঙ্গে এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে