শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

প্রধানমন্ত্রী মডেল মসজিদ করে মানুষের মন জয় করেছেন : শেখ জুয়েল

খুলনা অফিস
  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
খুলনায় শহীদ শেখ আবু নাসের আন্তঃস্কুল ক্বিরাত প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল -যাযাদি

খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, 'স্বাধীন সোনার বাংলাদেশে ইসলাম প্রচার প্রসারে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন গঠন করেন। এ দেশে ইসলামের সেবায় তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে সরকার ইসলাম প্রচার ও প্রসারে অনেক অবদান রেখে চলেছেন। বিশেষ করে বাংলাদেশের প্রতিটি জেলা সদর ও উপজেলায় ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন করে তিনি এ দেশের ধর্মপ্রাণ সাধারণ মানুষের মন জয় করেছেন।

শনিবার খুলনা নগরীর হ্যানে রেলওয়ে মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত শহীদ শেখ আবু নাসের আন্তঃস্কুল কেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি বলেন, 'সন্ত্রাস-জঙ্গিবাদ দূরীকরণ, নারীর সহিংসতা রোধ, সরকারের উন্নয়ন কার্যক্রম সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতেও ভূমিকা রাখবে দেশব্যাপী ৫৬৪টি মডেল মসজিদ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ড. সাঈদুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. হাবিবুলস্নাহ'র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সম্পাদক এমডিএ বাবুল রানা, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও নৌ-পরিবহণ মালিক গ্রম্নপের সহ-সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল, খুলনা সদর থানার মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মোমেন ও মহানগর আওয়ামী লীগ নেতা কাজী জাহিদ হোসেন।

কেরাত প্রতিযোগিতায় নগরীর ২৪টি মাধ্যমিক বিদ্যালয়ের ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তীব্র প্রতিযোগিতা শেষে ১ম হয়েছে সেন্ট জোসেফ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ইরতিজা আবরার, ২য় হয়েছে খুলনা জেলা স্কুলের ৮ম শ্রেণির ছাত্র সোয়াইব আহমেদ, ৩য় হয়েছে নিরালা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র মো. খালিদ সাইফুলস্নাহ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে