শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ধর্মপাশায় প্রচারণায় মাঠে নেমেছেন শামীম আহমেদ

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
শামীম আহমেদ

আসন্ন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জোর প্রচারণায় মাঠে নেমেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস। জাতীয় নির্বাচনের পর থেকেই তিনি নির্বাচনী এলাকায় গণসংযোগ শুরু করেছেন। প্রতিদিনই তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে, হাটবাজারে সাধারণ মানুষের দ্বারে দ্বারে ঘুরে গণসংযোগ করে যাচ্ছেন।

শামীম আহমেদ বিলকিস ১৯৭০ সালে ধর্মপাশায় প্রয়াত হাবিবুর রহমান আহমেদ জতি মিয়া ও প্রয়াত ফুলবানু আক্তারের ঘরে জন্মগ্রহণ করেন। হাবিবুর রহমান জতি মিয়া ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

শামীম আহমেদ বিলকিস মাধ্যমিক বিদ্যালয়েই ছাত্র রাজনীতিতে যোগদান করেন। তিনি ১৯৮৬ সালে ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৮৯ সালে সালে মোহনগঞ্জ ডিগ্রি কলেজ শাখার এজিএস ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন। ১৯৯১ থেকে ৯৩ সাল পর্যন্ত তিনি উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯৩ সালে উপজেলা যুবলীগের সভাপতির পদ গ্রহণ করেন। ১৯৯৭ সালে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ২০১৪ সালে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

শামীম আহমেদ বিলকিস রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করার পাশাপাশি, শিক্ষা, সাহিত্য-সংস্কৃতি, ক্রীড়াঙ্গনেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। শামীম আহমেদ বিলকিস বলেন, 'সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত, জনবান্ধব ও স্মার্ট উপজেলা পরিষদ গঠনে দৃঢ় প্রত্যয় নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আশা করি জনগণের রায় আমার পক্ষে থাকবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে