রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

হত্যা মামলার আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার ৭

স্বদেশ ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হত্যা মামলার আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার ৭

শরীয়তপুরের গোসাইরহাটে গৃহবধূ হত্যা মামলার প্রধান আসামিসহ তিন জেলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি জানান, শরীয়তপুরের গোসাইরহাটে চাঞ্চল্যকর গৃহবধূ শাহিনা বেগম (২২), হত্যা মামলার প্রধান আসামি হেলাল গাজীকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ঢাকার পলস্নবী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হেলাল গাজী উপজেলার কোদালপুর ইউনিয়নের গাজী কান্দির সাজু গাজীর ছেলে।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) পুস্পেন দেবনাথ বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড ঘটেছে। এর সঙ্গে অন্য কেউ জরিত আছে কি না তা তথ্য খতিয়ে দেখতেছি আরো তদন্ত অব্যাহত আছে, পরে তদন্ত শেষে মূল রহস্য উদঘাটন করা হবেআসামিকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি জানান, বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ২ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উপজেলার বাইশারী ইউনিয়নের দুর্গম পাহাড়ের আলীক্ষ্যং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) শুভন কুমার সাহা।

গ্রেপ্তাররা হলো- নাইক্ষ্যংছড়ির উত্তর বাইশারী ইউনিয়নের নারিচ বুনিয়া এলাকার মামুন উদ্দিন (২১) ও হারুন অর রশিদ (২২)। গ্রেপ্তার ২ জনকে বৃহস্পতিবার বান্দরবান আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুভন কুমার সাহা।

উলস্নাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের উলস্নাপাড়ায় অটোভ্যান চুরির ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার উলস্নাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।এ সময় অটোভ্যানের দুইটি মোটর, তিনটি ব্যাটারি ও দুইটি খোলা ভ্যান উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা হলো- উপজেলার কাওয়াক নাজমুর রহমান সিদ্দিক (৩৫), শফিকুল ইসলাম (৪২), দরিপাড়া গ্রামের শাহজাহান আলী (৪৭), বাসুদেবকোল গ্রামের সবুজ্জল ডবুজ (৩২) ও ভরমোহনী গ্রামের মো. রবিউল (২৭)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে