বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

টঙ্গীতে বাস-মোটর সাইকেল সংঘর্ষে শিক্ষকসহ নিহত ২

স্বদেশ ডেস্ক
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
টঙ্গীতে বাস-মোটর সাইকেল সংঘর্ষে শিক্ষকসহ নিহত ২

গাজীপুরের টঙ্গীতে বাস-মোটর সাইকেল সংঘর্ষে ডুয়েটের শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। এদিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর।

গাজীপুর প্রতিনিধি জানান, গাজীপুরের টঙ্গীতে বাস-মোটর সাইকেল সংঘর্ষে ডুয়েটের শিক্ষকসহ এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার বেলা ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর চেরাগ আলী বিআরটি প্রজেক্টের ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডুয়েটের স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক রামকৃষ্ণ সাহা। তিনি রাজধানীর মোহাম্মদপুর চাঁদ হাউজিং সোসাইটির স্বপ্নকোটির রবীন্দ্রনাথ সাহার ছেলে। মোটর সাইকেল চালক মো. দিদার নারায়ণগঞ্জের আড়াইহাজার বড়বিনায়ের চর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে।

ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে টঙ্গী পূর্ব থানা পুলিশ। ঘটনার পর বাসচালক ও তার সহকারী পালিয়ে গেছে। পুলিশ বাসটিকে আটক করেছে।

টঙ্গী পূর্ব থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই সজনদের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা জানান, দুই বন্ধু মিলে মোটর সাইকেলে ঘুরতে বেরিয়ে লাশ হলেন লিটন (২৫)। আহত হয়েছেন নিহতের বন্ধুসহ আরও দুইজন। আহত দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ডাম্বলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিটন আলমডাঙ্গা উপজেলার রেল জগন্নাথপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। আহত হয়েছে উপজেলার শ্রীরামপুর গ্রামের ফারুক আলী ও আলমসাধু আরোহী আসমান।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) একরামুল হোসাইন জানান, আলমডাঙ্গার ডাম্বলপুর এলাকায় মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অবৈধ আলমসাধুর মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লিটন নিহত হয়। আহত দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। ঘটনার পর লাশ স্বজনরা বাড়িতে নিয়ে যায় বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে