শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

কালিয়ার সেই চিকিৎসক শশাঙ্ক ঘোষকে বদলি

কালিয়া (নড়াইল) প্রতিনিধি
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কালিয়ার সেই চিকিৎসক শশাঙ্ক ঘোষকে বদলি

নড়াইলের কালিয়া উপজেলার আলোচিত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শশাঙ্ককে রংপুরের ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে (আইএইচটি) বদলি করা হয়েছে।

গত রোববার এ সংক্রান্ত স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পক্ষে পরিচালক (প্রশাসন) ডা. মো. হারুন-অর-রশীদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে বদলি করা হয়।

এর আগে ডাক্তার শশাঙ্কচন্দ্র ঘোষের বিরুদ্ধে ১৭ ফেব্রম্নয়ারি কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের সামনে তার অপসারণ দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল করেন। এ সময় চব্বিশ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে ডাক্তার শশাঙ্ককে বদলির আহ্বান জানান প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর কাছে।

উলেস্নখ্য, ডাক্তার শশাঙ্কচন্দ্র ঘোষের অনিয়ম, দুর্নীতি, সরকারি টাকা আত্মসাৎ, ওষুধ কোম্পানির প্রতিনিধিদের কাছে চাঁদা দাবি, হাসপাতালের পুকুরের মাছ বিক্রির টাকা লোপাট, ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিকদের কাছে অর্থ দাবি নিয়ে গত ৬ তারিখে স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্য সচিব, সিভিল সার্জনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগপত্র দেন কালিয়া পৌরসভার প্যানেল মেয়র আসলাম ভূঁইয়া, কালিয়া সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিকের মালিক মোতালেব হোসেন এবং উপজেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে