শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

গাংনীতে ফলের ক্যারেটে ফেনসিডিল অবশেষে পুলিশের হাতে ধরা

স্বদেশ ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ঝালকাঠিতে মারধর ও ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার

মেহেরপুরের গাংনীতে ফলের ক্যারেটে করে ফেনসিডিল বহন করার সময় একজনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে, ঝালকাঠিতে এক সাংবাদিককে মারধর করে টাকা ছিনতাই করায় একজনকে গ্রেপ্তার করা হয়। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, ফলের ক্যারেটে ফেনসিডিল বহন করতে গিয়ে জনি (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সকালে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী বাজারের ওয়ালটন শোরুমের সামনে থেকে তাকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১৩৫ বোতল ফেনসিডিল।

আটক জনি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাহিরমাদি গ্রামের আব্দুল গণি মন্ডলের ছেলে। তাকে মেহেরপুর আদালতে পাঠানো হয়েছে।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, ফলের ক্যারাটে মাদক পরিবহণ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বামুন্দি ক্যাম্প পুলিশের একটি টিম অভিযান চালায়। ধৃত জনির কাছে থাকা ফলের ক্যারেট তলস্নাশি চালিয়ে ১৩৫ বোতল ফেনসিডিল পাওয়া গেলে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলাসহ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মেহেরপুর আদালতে পাঠানো হয়েছে।

ঝালকাঠি প্রতিনিধি জানান, ভোরের কাগজ পত্রিকার ঝালকাঠি জেলা প্রতিনিধি ও ঠিকাদার আব্দুল মন্নান তাওহীদকে মারধর করে টাকা ছিনতাইয়ের ঘটনায় মনির হোসেন (৪৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মনির শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার বাসিন্দা।

সোমবার দুপুরে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেন।

লিখিত অভিযোগে ভুক্তভোগী মন্নান তাওহীদ জানান, আসামি মনিরের সঙ্গে পূর্ব থেকেই ব্যবসায়িক বিষয় নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে ১২ ফেব্রম্নয়ারি সকালে মনির তাকে বাসা থেকে পানি উন্নয়ন বোর্ডের সামনে আসতে বলেন। তিনি সেখানে গেলে মনির লোকজন নিয়ে তাকে একটি চায়ের দোকানের ভেতর ঢুকিয়ে অবরুদ্ধ করেন। এ সময় হাতে থাকা রডের লাঠি দিয়ে তাকে মারধর করেন ও তার কাছে থাকা পাঞ্জাবির পকেটে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান।

ঝালকাঠি সদর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, মনিরকে সকালে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে