শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব -ফারুক খান

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
গোপালগঞ্জের মুকসুদপুরে পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান -যাযাদি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান বলেছেন, 'একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব, তাই আমরা শান্তিতে বিশ্বাস করি। মুকসুদপুরের নির্বাচনোত্তর শান্তি সমাবেশ শেষে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সাহিদুর রহমান টুটুল ও সহ-সভাপতি সিরাজসহ নেতাদের ওপর হামলা করা হয়েছে। আমরা এই সন্ত্রাসী জনপদ চাই না।' শুক্রবার গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে পৌর আওয়ামী লীগের মতনিমিয় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফারুক খান বলেন, 'যারা এ ধরনের লজ্জাজনক কর্মকান্ড করেছে তারা নিজেরা লজ্জিত হবে। কারণ তারা মারামারি করে জঘন্যতম কাজ করেছে। তারা আমাদের সমাজে বসবাস করার মতো যোগ্য নয়। তারা শান্তি চায় না, অশান্তি চায়।'

পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, সহ-সভাপতি শ্যামল কান্তি বোস প্রমুখ।

মতবিনিয় সভা শেষে বিমানমন্ত্রী ৩৩ জন সুবিধাভোগীর মাঝে ১০ হাজার ও ৫ হাজার করে মোট এক লাখ পঁচাত্তর হাজার টাকার ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে