শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

ঢাকা কেন্দ্রীয় কারাগারে দুই হাজতির মৃতু্য

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকা কেন্দ্রীয় কারাগারে দুই হাজতির মৃতু্য

ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) বন্দি প্রিসন সাংমা (৩০) ও সামসাদ আলী গুলস্নার (৩২) নামে দুই হাজতির মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সামসাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর হাসপাতালটির মেডিসিন বিভাগে চিকিৎসাধীন প্রিসন সাংমা মারা যান সোমবার রাত ২টার দিকে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, প্রিসন সাংমার বাড়ি শেরপুরের ঝিনাইগাতী থানার বাকাকোড়া গ্রামে। বাবার নাম জনসন মারাক। বর্তমানে রাজধানীর দক্ষিণখান মিয়াপাড়া এলাকায় থাকতেন। তিনি জানান, উত্তরা পশ্চিম থানায় গত ১৮ জানুয়ারি মানব পাচার প্রতিরোধ আইনের-১১/১২/১৩ ধারায় তার বিরুদ্ধে মামলা হয়। চিকিৎসার জন্য ১১ ফেব্রম্নয়ারি তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এদিকে, ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সকালে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সামসাদ আলী গুলস্নারকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন কারারক্ষীরা। এরপর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, সামসাদের বাবার নাম শওকত আলী। মিরপুর ১২ নম্বর সেকশনে থাকতেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে