মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

নবী (সা:) সর্বকালের শ্রেষ্ঠ দার্শনিক

-লতিফ সিদ্দিকী
স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
টাঙ্গাইলের কালিহাতীতে বলস্না মাদ্রাসা মোহাম্মদীয়ার বার্ষিক ইসলামী জলসায় উপস্থিত আবদুল লতিফ সিদ্দিকী এমপিসহ অতিথিরা -যাযাদি

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এমপি বলেছেন, চৌদ্দশ' বছর আগে নবী করিম (সা:) যেসব কথা বলে গেছেন, তা আজও চলমান রয়েছে। নবী করিম (সা:) সর্বকালের শ্রেষ্ঠ দার্শনিক বলেই তার দেখানো সত্য-ন্যায় ও সুন্দরের দিকে ছড়িয়ে পড়ছে।'

শনিবার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বলস্না মাদ্রাসা মোহাম্মদীয়ার ৫১তম বার্ষিক ইসলামী জলসায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

লতিফ সিদ্দিকী আরও বলেন, 'আলস্নাহর বান্দা হিসেবে, নবী মোহাম্মদের উম্মত হিসেবে মানুষে মানুষে হানাহানি করা থেকে বিরত থাকতে হবে। সত্য-সুন্দর ও ঈমানের পথে পরিচালিত হতে হবে।

বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের সভাপতি শাইখ ডক্টর মুহাম্মদ আব্দুলস্নাহ ফারুক সালাফীর সভাপতিত্বে এদিন পবিত্র কোরআন ও সহীহ হাদিসের আলোকে বক্তব্য উপস্থাপন করেন- বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের সেক্রেটারি জেনারেল শাইখ ডক্টর মুহা. শহিদুলস্নাহ খান মাদানী, ভারতের দিলিস্নর ইসলামী চিন্তাবিদ শাইখ তানভীরুল আলম চতুর্বেদী, ঢাকার সারেন্ডার্ড ইসলামী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট মাদ্রাসার অধ্যক্ষ শাইখ কাজী এএম ইউসুফ জাহান এবং জয়পুর হাটের ইসলামী বক্তা শাইখ আব্দুল মুক্তাদির বিন জাহাঙ্গীর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে