শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বরিশাল ও হবিগঞ্জে ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেপ্তার

ইউপি চেয়ারম্যানসহ দুই জেলায় গ্রেপ্তার আরও ৩
স্বদেশ ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
বরিশাল ও হবিগঞ্জে ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেপ্তার

পিরোজপুরের নেছারাবাদে সংঘবদ্ধ ধর্ষণ ঘটনের প্রধান আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব-৮। এদিকে হবিগঞ্জের চুনারুঘাটে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়াও চট্টগ্রামের বাঁশখালীতে সাবেক ইউপি চেয়ারম্যান ও ফটিকছড়িতে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

বরিশাল অফিস জানিয়েছে, পিরোজপুরের নেছারাবাদে সংঘবদ্ধ ধর্ষণ ঘটনার প্রধান আসামি আল-আমিন শেখ মুন্নাকে গ্রেপ্তার করেছের্ যাব-৮। বুধবার রাতে তাকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।র্ যাব-৮ এর মিডিয়া সেল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য পিরোজপুর জেলার নেছারাবাদ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেওর্ যাব জানিয়েছে।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের চুনারুঘাটে প্রথম শ্রেণির এক শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক ব্যক্তিকে আট করেছে পুলিশ।

জানা যায়, গত ৫ ফেব্রম্নয়ারি উপজেলার ৬ নম্বর সদর ইউনিয়নের উত্তর গোগাউড়া গ্রামের বাসিন্দা প্রথম শ্রেণির শিশুছাত্রীকে একই গ্রামের সেলিম মিয়ার (৪৫) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে।

অভিযোগ পেয়ে উপজেলার উত্তর গোগাউড়া গ্রামে অভিযান চালিয়ে সেলিম মিয়াকে আটক করে পুলিশ। এ ব্যাপারে চুনারুঘাট থানায় মামলার প্রস্তুতি চলছে। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিলেস্নাল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়ন পরিষদের বহিষ্কৃৃৃত চেয়ারম্যান বিএনপি নেতা লেয়াকত আলীকে (৫৪) গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার ঢাকার নয়াপল্টন এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হাওলাদার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, 'তার বিরুদ্ধে খুন, চাঁদাবাজি, পুলিশের ওপর হামলা, দসু্যতা, ভয়ভীতি, রাষ্ট্রবিরোধী কর্মকান্ডসহ নানা অপরাধে ২১টিরও বেশি মামলা রয়েছে। অনেক মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।'

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, ফটিকছড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের দুই সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের ফটিকছড়ি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার সুন্দরপুর ইউপির এক নম্বর ওয়ার্ডের চারাবটতল আব্বাস সিকদার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো উপজেলার পাইন্দং ইউপির আট নম্বর ওয়ার্ডের রহমত উলস্নাহ (২৯) ও একই এলাকার মো. ফারুক (৩০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মীর মুহাম্মদ নুরুল হুদা বলেন, পুলিশ খবর পেয়ে ডাকাতদলের দুইজনকে আটক করেছে। থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে