শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বগুড়ায় ব্র্যাক একাডেমির উদ্বোধন

বিশেষ প্রতিনিধি
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
বগুড়ায় ব্র্যাক একাডেমির উদ্বোধন

সারাদেশের শিশুদের মানসম্পন্ন শিক্ষা প্রদানের লক্ষ্যে ব্র্যাক এডুকেশন প্রোগ্রামের (বিইপি) অন্যতম ফ্ল্যাগশিপ মডেল হিসেবে বগুড়ায় ব্র্যাক একাডেমির দ্বিতীয় শাখার উদ্বোধন করা হয়েছে।

বুধবার ব্র্যাকের নির্বাহী পরিচালক আসিফ সালেহ্‌ বগুড়া সদরের বকশি বাজার মোড়ে ব্র্যাক একাডেমির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে পেস্ন গ্রম্নপ থেকে তৃতীয় শ্রেণির ১০২ জন শিক্ষার্থীর সাফল্য ও সমৃদ্ধি কামনার মাধ্যমে বরণ করে নেওয়া হয়। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে।

অনুষ্ঠানের শুরুতে ব্র্যাকের এডুকেশন, স্কিলস ডেভেলপমেন্ট, মাইগ্রেশন কর্মসূচির পরিচালক সাফি রহমান খান শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশে স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ-আল-মারুফ, বিশেষ অতিথি মেয়র মো. রেজাউল করিম বাদশা, ও সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জাভেদ আখতার প্রমুখ।

ব্র্যাকের নির্বাহী পরিচালক আসিফ সালেহ্‌ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ব্র্যাক একাডেমির স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য তিনি এর কর্মীদের নিরলস প্রচেষ্টার প্রশংসা করেন। এ ছাড়া স্কুল প্রাঙ্গণকে সুন্দরভাবে সাজানো ছাড়াও এর মানসম্পন্ন ও উপযোগী পাঠ্যসূচি তৈরিতে তাদের ভূমিকার প্রশংসা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে