সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

মাদারীপুরবাসীর সেবায় ছেলেকে উৎসর্গ করলেন শাজাহান খান

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
মাদারীপুরবাসীর সেবায় ছেলেকে উৎসর্গ করলেন শাজাহান খান

জনগণের সেবা করার জন্য ছেলে আসিফকে মাদারীপুরবাসীর কাছে উৎসর্গ করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও জাতীয় সংসদের খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি।

গত মঙ্গলবার বিকালে শহরের সার্বিক ফিলিং স্টেশন মাঠে মাদারীপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনোত্তর প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, 'আমার বাবা মৌলভী আচমত আলী খান আমাকে আপনাদের সেবা করার জন্য উৎসর্গ করেছেন। আমিও আমার ছেলে আসিফকে আপনাদের কাছে উৎসর্গ করে দিলাম। আপনারাই আমার ছেলেকে সামনে এগিয়ে নিয়ে যাবেন।'

শাজাহান খান আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশ, এই মাটি, এই দেশের জনগণকে ভালোবেসে জীবন উৎসর্গ করেছেন। আমিও তার সৈনিক হিসেবে তার আদর্শ বুকে ধারণ করে তার দেখানো পথে এগিয়ে চলছি। আমি কোনো হুমকিতে মাথা নত করিনি।

প্রতিনিধি সভায় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র নুরুল আলম বাবু চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাফিজুর রহমান খান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সহসভাপতি আসিবুর রহমান খান আসিফ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে