সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্বদেশ ডেস্ক
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
২ জেলায় সড়কে আরও দুইজনের মৃতু্য

কুমিলস্নার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। এদিকে বাগেরহাটের মোলস্নাহাটে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক যাত্রী ও চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় এক শ্রমিকের মৃতু্য হয়েছে।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- শুভপুর ইউনিয়নের কাদৈর গ্রামের আবুল হোসেন মিকারের স্ত্রী ছকিনা বেগম, কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী রেনু বেগম এবং উজিরপুর ইউনিয়নের আবদুলস্নাহ গ্রামের মৃত আনু মিয়ার ছেলে আবদুর রশিদ। বুধবার এ তথ্য নিশ্চিত করেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

জানা গেছে, মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজারে সড়ক পারাপারের সময় চট্টগ্রামমুখী দ্রম্নতগামী বাসের ধাক্কায় ছকিনা ও রেনু বেগম ছিটকে পড়ে। ঘটনাস্থলে ছকিনা বেগম নিহত হন। গুরুতর আহত অবস্থায় রেনু বেগমকে উদ্ধার শেষে কুমিলস্না মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। এদিকে উজিরপুর ইউনিয়নের বেলঘর রাস্তার মাথায় সিএনজি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুর রশিদ গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য কুমিলস্না মেডিকেল কলেজে নিয়ে গেলে তিনি মারা যান।

বাগেরহাট ও মোলস্নাহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোলস্নাহাটে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে হুমাউন কবির (৫৪) নামের একজন প্রাইভেটকার যাত্রী নিহত এবং চালকসহ দুইজন আহত হয়েছেন। নিহত হুমাউন কবির ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার জয়খালী এলাকার আব্দুল হামিদের ছেলে। মঙ্গলবার মোলস্নাহাট উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ঘাটবিলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

মোলস্নাহাট থানার ওসি আশরাফুল আলম জানান, 'মোংলা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা মেরে দুমড়ে যায়। এতে প্রাইভেটকারে থাকা হুমাউন কবির ঘটনাস্থলেই নিহত হন। ফায়ার সার্ভিস ও মোলস্নাহাট হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে প্রথমে মোলস্নাহাট স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে অবস্থা আফঙ্কাজনক হওয়ায় রাতেই গোপালগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ কামাল হোসেন (৩২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে চট্টগ্রাম-রাউজান মহাসড়কস্থ ইছাপুর বাজার এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত হাটহাজারী পৌরসভা ১নং ওয়ার্ডের দেওয়ান নগর এলাকার সন্দ্বীপ পাড়ার মৃত মোহাম্মদ কাঞ্চন মিয়ার ছেলে।

জানা গেছে, ইছাপুর বাজারের সামান্য পশ্চিমে সড়কের ওপর একটি ট্রাকের বিকল হওয়া চাকা পরিবর্তন করার সময় হঠাৎ দ্রম্নতগামী একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দেয় ট্রাকটিকে। এ সময় চাকার পরিবর্তনে কাজ করা ট্রাকের চালক নজরুল, শ্রমিক কামাল হোসেন ও কার চালক এবং দুই যাত্রী আহত হন। পরে চমেক হাসটাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শ্রমিক কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে