সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

মনপুরায় সরকারি সফরে ভোলা জেলা প্রশাসক

মনপুরা (ভোলা) প্রতিনিধি
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ভোলার মনপুরায় দুই দিনের সরকারি সফরে এসে উপজেলা প্রশাসন, সুধীজন, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন জেলা প্রশাসক আরিফুজ্জামান -যাযাদি

ভোলার মনপুরায় দুই দিনের সরকারি সফর করেছেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান। সফরে ইউএনও'র কার্যালয় ও থানা পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে মনপুরা উপজেলা প্রশাসন, সুধীজন, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন।

মতবিনিময় সভায় মনপুরা উপজেলার বিদু্যৎ সমস্যা সমাধান, নদীভাঙ্গন রোধ, পর্যটন শিল্পের বিকাশ, যাতায়াত সমস্যা সমাধান, শিক্ষার মান উন্নয়ন ও বঙ্গবন্ধু চিন্তা নিবাস নির্মানের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন জেলা প্রশাসক।

পরবর্তীতে বুধবার সকালে উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও মুজিব বর্ষের ঘর নির্মাণ পরিদর্শন করেন জেলা প্রশাসক। এছাড়াও তিনি উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নতুন শহীদ মিনার উদ্বোধন ও স্কুল পরিদর্শন করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে