সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সংবাদ পরিবেশনে শব্দ চয়ন ও সঠিক তথ্যের ওপর নজর রাখতে হবে

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ পরিবেশনে শব্দ চয়ন ও সঠিক তথ্যের ওপর নজর রাখতে হবে

সিলেটের জৈন্তাপুর প্রেস ক্লাবে স্থানীয় প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীদের সঙ্গে প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তিনি সংবাদ পরিবেশনে সাংবাদিকদের শব্দ চয়ন ও সঠিক তথ্যের উপর নগর রাখার আহ্বান জানান।

গত সোমবার বিকালে প্রেস ক্লাব হলরুমে এই শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নূরুল ইসলাম বলেন, উপজেলার আত্মমর্যাদা-সম্মান অক্ষুণ্ন রেখে স্থানীয় সাংবাদিকদের সঠিক তথ্যনির্ভর ও সত্য নিউজ প্রকাশ করা প্রয়োজন। সম্প্রতি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বহিরাগত গোষ্ঠী জৈন্তাপুরে কর্মরত সাংবাদিক, প্রশাসনসহ বিভিন্ন বিষয়ে বিতর্কিত মন্তব্য করে আমাদের হেয়প্রতিপন্ন করার অপচেষ্টা করছেন। তিনি এখানে কর্মরত গণমাধ্যম কর্মীদের বহিরাগত গোষ্ঠী থেকে সজাগ ও সতর্কতার পাশাপাশি সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক শাহজাহান কবির খান, সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন মো. হানিফ, অর্থ সম্পাদক মীর মো. শোয়েব আহমদ, অনলাইন প্রেস ক্লাব সভাপতি মঈনুল মুরছালীন রুহেল, সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর প্রেস ক্লাবের নির্বাহী সদস্য নাজমুল ইসলাম, সদস্য সালমান শাহ, এশিয়ান টেলিভিশের প্রতিনিধি ইউসুফুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে