সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

বরিশালে নিজ অস্ত্রের গুলিতে আহত পুলিশ কনস্টেবল

বরিশাল অফিস
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
বরিশালে নিজ অস্ত্রের গুলিতে আহত পুলিশ কনস্টেবল

বরিশালের মেহেন্দিগঞ্জে অভিযানে গিয়ে নিজ শটগানের গুলিতে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আহত মো. কায়সার আহমেদ মেহেন্দিগঞ্জ থানায় কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন। গত সোমবার দুপুরে উপজেলার চর শেফালি নলচর খালের মুখে এ ঘটনা ঘটে বলে মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানিয়েছেন।

তিনি জানান, নদীতে অবৈধ জাল দিয়ে জাটকা শিকার বন্ধে অভিযান চালায় মৎস্য অধিদপ্তর। অভিযানে তাদের সহায়তায় গিয়েছিল মেহেন্দিগঞ্জ থানার পুলিশের একটি দল। অভিযানের সময় কনস্টেবল কায়সার তার সঙ্গে থাকা শর্টগানের গুলি লোড করতে যান। অসাবধানতায় গুলি বাম পায়ের বুট ভেদ করে আহত হন তিনি। প্রথমে তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকা পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা কামাল হোসেন বলেন, সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেহেন্দিগঞ্জের গজালিয়া নদীতে অভিযান পরিচালনা করা হয়েছে। মৎস্য বিভাগের বরিশালের উপ-পরিচালক নৃপেন্দ্র নাথ বিশ্বাস, জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোহাম্মদ লুৎফর রহমানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানের্ যাব-কোস্টগার্ড ও পুলিশ সহায়তা করেছে। দিনভর পরিচালিত অভিযানে অবৈধ ২০টি পাইজাল, ৮টি বেহুন্দি জাল ও ৫০টি চরঘেরা জাল উদ্ধার করা হয়েছে। পরে ওই জাল পুড়িয়ে ফেলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে