সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

পাঁচ জেলায় নারীসহ ৫ জনের অপমৃতু্য

স্বদেশ ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
পাঁচ জেলায় নারীসহ ৫ জনের অপমৃতু্য

পাঁচ জেলায় বিভিন্ন ঘটনায় নারী ও বৃদ্ধসহ পাঁচজনের অপমৃতু্য হয়েছে। চাঁদপুর, নওগাঁ, নারায়ণগঞ্জের আড়াইহাজার, টাঙ্গাইলের ঘাটাইল এবং চট্টগ্রামের বাঁশখালীতে এসব অপমৃতু্যর ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পৌর এলাকার কাশিমপুর এলাকার পুকুরের পাড় থেকে শরিফ খান-(৩৫) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই এলাকার দেওয়ানজি বাড়ির পুকুর পাড়ের ভিটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শরিফ খান পাশের কচুয়া উপজেলার পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড কোয়া গ্রামের আবদুল আলী খানের ছেলে।

পুলিশ জানায়, সকালে ওই ব্যক্তির মরদেহ দেখে লোকজন থানায় জানায়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন বালা জানান, যুবকের মৃতু্যর কারণ এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, স্টোকজনিত কারণে মারা গেছেন।

বরেন্দ্র অঞ্চল (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁয় এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে মহাদেবপুর উপজেলা সদরের মডেল স্কুল মোড় এলাকার একটি বাড়ির বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত ওই নারীর নাম নার্গিস বেগম নিপুন। বয়স ৪৩ বছর। তিনি উপজেলার চেরাগপুর ইউনিয়নের চক-দৌলত গ্রামের মৃত নাসির উদ্দীনের মেয়ে।

জানা গেছে, নার্গিস ও তার মা মেরিনা রহমান উপজেলা সদরের মডেল স্কুল মোড় এলাকার একটি বাড়িতে বসবাস করতেন। এদিন সকালে বাথরুমে যান নার্গিস। দীর্ঘ সময় বের না হওয়ায় তার মা বাথরুমে গিয়ে মেয়ের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে গোপালদী পৌরসভার রামচন্দ্রদী ভূঁইয়াপাড়া এলাকায় খোকন ভূঁইয়া-(৩৩) নামে এক যুবকের শোবার ঘর থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত খোকন ভূঁইয়া ওই গ্রামের আজিজুল হকের ছেলে। এ বিষয়ে তার স্ত্রী রিপা আক্তার আড়াইহাজার থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ঘাটাইলে মই থেকে পড়ে উজ্জ্বল সূত্রধর-(৪০) নামে এক কাঠমিস্ত্রির মৃতু্য হয়েছে। নিহত উজ্জ্বল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের বিয়ারা গ্রামের জোয়ান সূত্রধরের ছেলে।

গত সোমবার দুপুরে উপজেলার গুনগ্রাম এলাকায় একটি ভবনে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য বদির উজ্জামান স্বাধীন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কাঠমিস্ত্রির কাজ করতেন উজ্জ্বল। গুনগ্রাম এলাকায় একটি ভবনে মই দিয়ে কাজ করছিলেন। এ সময় হঠাৎ তার হাইপ্রেসার উঠে মই থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বাঁশখালীতে ফজরের নামাজ পড়তে গিয়ে বন্যাহাতির আক্রমণে মোহাম্মদ আবুল কালাম (৭০) নামের এক বৃদ্ধের মৃতু্য হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার সময় পুকুরিয়া ইউনিয়নের ৪ নাটমুড়া এলাকার স্থানীয় দারোগা বাড়ি জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। মৃত মোহাম্মদ আবুল কালামের বাড়ি উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নাটমুড়া এলাকায়।

স্থানীয় নূত্রে জানা যায়, মঙ্গলবার ফজরের নামাজের পর পুকুরিয়া ইউনিয়নের ৪ নাটমুড়া এলাকার স্থানীয় দারোগা বাড়ি জামে মসজিদ সংলগ্ন কবর জেয়ারত করেন ওই বৃদ্ধ। এ সময় পূর্ব-পাহাড়ি এলাকা থেকে একটি বন্যহাতি এসে পেছন থেকে আঘাত করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যান। পরে অবস্থা আশঙ্কাজনক হলে চমেকে পাঠানো হয়। চমেকে পৌঁছলে সেখানে তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে