সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

হাটহাজারী ও পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হাটহাজারী ও পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজনের প্রাণহানি

চট্টগ্রামের হাটহাজারীতে জিপ ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন এবং রাজশাহীর পুঠিয়ায় প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানের যাত্রী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, হাটহাজারীতে জিপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দীপক মিত্র (৬০) নামে এক যাত্রী মারা গেছে। মঙ্গলবার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের মনিয়াপুকুর পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দীপক পটিয়া উপজেলার ২নং কচুয়াই ইউনিয়নের ভক্ত ফরিকরের বাড়ি মৃত নির্মল মিত্রের ছেলে।

জানা গেছে, দীপক সহকর্মীসহ চট্টগ্রাম নগরী থেকে অটোরিকশায় ফটিকছড়ি যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি জিপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি জানান, রাজশাহীর পুঠিয়ায় প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানের যাত্রী নিহত ও চালক আহত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া উপজেলার বেলপুকুর থানাধীন ভাংড়ায় এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ভ্যানযাত্রী হলেন বেলপুকুরের জোতভাগীরতপুর গ্রামের মৃত খালেদুজ্জামানের ছেলে সোহাব (২৫) ও আহত ভ?্যান চালক জামিরা গ্রামের পিতা ওয়া?লিদের ছেলে উমর আলী (৫০)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে