শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

কালিয়াকৈরে ইলেকট্রিক মিস্ত্রির লাশ ফেলে পালালেন ঠিকাদার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কালিয়াকৈরে ইলেকট্রিক মিস্ত্রির লাশ ফেলে পালালেন ঠিকাদার

গাজীপুরের কালিয়াকৈরের উলুসাড়া এলাকায় সোমবার নির্মাণাধীন একটি ভবনের ছাদে ওয়ারিং কাজ করতে গিয়ে কামাল প্রামাণিক (৪০) নামের এক ইলেকট্রিক মিস্ত্রির মৃতু্য হয়েছে। তার লাশ রেখে পালিয়ে গেছেন ওই ভবনের ঠিকাদার।

নিহত শ্রমিক হলেন সিরাজগঞ্জের বেলকুচি থানার দেলোয়া এলাকার মৃত আকসেদ প্রামাণিকের ছেলে কামাল প্রামাণিক (৪০)। তিনি উপজেলার বিশ্বাসপাড়া এলাকার কামাল হোসেনের বাসায় সপরিবারে ভাড়া থেকে ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

জানা গেছে, কালিয়াকৈর উপজেলার উলুসাড়া এলাকায় এক প্রবাসী তার একটি ভবন নির্মাণ করছেন। ওই নির্মাণাধীন ভবনের পাশে পলস্নীবিদু্যতের ৩৩ হাজার ভোল্টের খোলা তার টানানো রয়েছে। কিন্তু কোনো রকম নিরাপত্তা বা সুরক্ষা সরঞ্জাম ছাড়াই ওই ভবনের নির্মাণকাজ চালিয়ে যাচ্ছেন ঠিকাদার নুর আলম সিদ্দিকী। সোমবার ওই ইলেট্রিক মিস্ত্রি ওই ভবনে ওয়ারিংয়ের কাজ করতে যান। এ সময় পলস্নীবিদু্যতের হাই ভোল্টেজের তারে স্পর্শ হলে কামালের প্রায় পুরো শরীর পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। ওই ইলেকট্রিক মিস্ত্রির লাশ রেখে পালিয়ে যান ভবনের নির্মাণ ঠিকাদার নুর আলম সিদ্দিকী।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, কোনো প্রকার নিরাপত্তা সরঞ্জাম ছাড়াই ভবনের নির্মাণকাজ চলছিল। কিন্তু অসাবধানতাবশত হাই ভোল্টেজের পলস্নীবিদু্যতের তারে স্পর্শ হলে ঘটনাস্থলেই কামালের মৃতু্য হয়। নিহতের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালিয়াকৈর ওসি এ এফ এম নাসিম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে