শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ইউআইইউতে স্প্রিং-২০২৪ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ইউআইইউতে স্প্রিং-২০২৪ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) স্প্রিং-২০২৪-এর আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান শুক্রবার বিকাল ৩টায় ইউআইইউ খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকস, স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব হিউম্যানিটিস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস এবং স্কুল অব লাইফ সায়েন্সেসের সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা এতে অংশ নেন। নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. আবুল কাশেম মিয়া। অন্যদের মধ্যে বক্তৃতা করেন স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকসের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মুসা, স্কুল অফ হিউম্যানিটিজ অ্যান্ড সোস্যাল সায়েন্সেসের ডিন প্রফেসর ড. হামিদুল হক এবং স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডিন প্রফেসর ড. হাসান সারোয়ার। অনুষ্ঠানে ইউআইইউ'র ওপর একটি প্রেজেন্টেশন প্রদান করেন ইউআইইউ'র মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের প্রধান ড. শেখ শফিউল ইসলাম।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. মো. জুলফিকার রহমান বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিয়মাবলি তুলে ধরেন। অন্যদের মধ্যে ইউআইইউ'র দুই সাবেক শিক্ষার্থী নেসলে বাংলাদেশ লিমিটেডের লিড (ডিমান্ড ও সাপস্নাই পস্ন্যানিং, ফুডস অ্যান্ড বেভারেজ) ফয়সাল আলম ও ইউআইইউ'র সিএসই বিভাগের প্রভাষক তারেক হাসান এবং দুই নবাগত শিক্ষার্থী বক্তব্য প্রদান করেন। ইউআইইউ কালচারাল ক্লাব দ্বারা একটি মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনের মধ্য দিয়ে নবীনবরণ অনুষ্ঠান শেষ হয়।

নবীনবরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান, পরিচালক, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং অভিভাবকরা ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে