শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ভ্যালেন্টাইন্স ডে'তে শেরাটন ঢাকার আকর্ষণীয় আয়োজন

  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ভ্যালেন্টাইন্স ডে'তে শেরাটন ঢাকার আকর্ষণীয় আয়োজন

কেন ভালোবাসার জন্য একটি দিন আলাদা করে উদযাপন করবেন, যখন আপনি সপ্তাহের ৭ দিনই উদযাপন করতে পারেন?

রাজধানীর কেন্দ্রস্থলে অবস্থিত শেরাটন ঢাকা তার মনোমুগ্ধকর ভ্যালেন্টাইন ক্যাম্পেইন, 'লাভ ল্যান্ড' ঘোষণা করতে উচ্ছ্বসিত। এটি একটি ৭ দিনের সমৃদ্ধ আয়োজন যা ভ্যালেন্টাইন্স ডে'র উদযাপনকে মোহনীয় ও চিত্তাকর্ষক করবে।

৭ ফেব্রম্নয়ারি থেকে ১৪ ফেব্রম্নয়ারি শেরাটন ঢাকা অতিথিদের ভালোবাসার জাদুর ছোঁয়া অনুভব করতে এবং তার স্মৃতি অমলিন করে রাখতে আমন্ত্রণ জানাচ্ছে।

শেরাটন ঢাকার লাভ ল্যান্ডের হাইলাইটস

প্রেম-ভালোবাসা সজ্জা: শেরাটন ঢাকা 'লাভ ল্যান্ড'-এ একটি শ্বাসরুদ্ধকর আবহের মধ্য দিয়ে মন্ত্রমুগ্ধের জগতে পা রাখুন। পুরো হোটেলটি রোমান্টিক সজ্জায় সজ্জিত হবে, একটি চিত্তাকর্ষক পরিবেশ তৈরি করবে যা এক সপ্তাহের প্রেম এবং উদযাপনের জন্য একটি কাঙ্ক্ষিত পস্নাটফর্মে পরিণত হবে।

থিমযুক্ত ডাইনিং অভিজ্ঞতা:আমাদের সিগনেচার রেস্তোরাঁগুলোতে আমাদের থিমযুক্ত খাবারের অভিজ্ঞতার সঙ্গে প্রেমের স্বাদ উপভোগ করুন যেখানে প্রতিদিন একটি উত্তেজনাপূর্ণ অফার রয়েছে। ৭ ফেব্রম্নয়ারি (রোজ ডে-রেড ভেলভেট কেকের ওপর ২০% ছাড়), ৯ ফেব্রম্নয়ারি (চকোলেট ডে-চকোলেট কেকের ওপর ২০% ছাড়), ১০ ফেব্রম্নয়ারি (টেডি ডে-বাচ্চাদের জন্য কমপিস্নমেন্টারি বুফে), ১২ ফেব্রম্নয়ারি (কিস ডে- কমপিস্নমেন্টারি শেরাটন কিস) মকটেল, ১৩ ফেব্রম্নয়ারি (আলিঙ্গন দিবস-বন্ধুদের জন্য টোস্টিনায় ২০% ছাড়।

১৪ ফেব্রম্নয়ারি অভিজ্ঞ শেফরা বিশেষ মেনু্য তৈরি করবেন যা আপনাকে দেবে অপূর্ব স্বাদের মুগ্ধ ছোঁয়া এবং অবশ্যই আপনার এবং আপনার প্রিয়জনের জন্য অবিস্মরণীয় ডাইনিং মুহূর্ত তৈরি করবে। ঞড়ধংঃরহধ-এ, ৩৫০০ ঘবঃ মূল্যের দুজনের জন্য ভ্যালেন্টাইন স্পেশাল হাই-টি উপভোগ করুন, দ্য গার্ডেন কিচেনে তাদের ভ্যালেন্টাইন স্পেশাল বুফে ব্র্যাঞ্চের সঙ্গে ভালোবাসার স্বাদগুলোকে উপভোগ করুন ১৪ হাজার ৫০০ টাকা নেট মূল্যে এবং প্যানোরামিক ভিউসহ।

২০টি ব্যাংকের অংশীদারদের কাছ থেকে ই১এ১ অফারগুলোও পাওয়া যাবে যা অতিথিরা দ্য গার্ডেন কিচেনে উপভোগ করতে সুবিধা নিতে পারেন (শর্তাবলি- আগ্রহীরা শেরাটন ঢাকার হটলাইন নম্বর ৮৮০১৩১৩৭০৯০৫৯, ৮৮০২৫৫৬৬৮১১১-এ কল করে তাদের টেবিল সংরক্ষণ করতে পারেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে