শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

মাধবপুরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার

দুই জেলায় ২ জনের অপমৃতু্য
স্বদেশ ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
মাধবপুরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার

হবিগঞ্জের মাধবপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত পাভেল মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদিকে বগুড়ার আদমদীঘিতে রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ফরিদপুরের ভাঙ্গায় বিদু্যৎস্পৃষ্ট এক ব্যক্তির মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের মাধবপুরে জমিসংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আহত পাভেল মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত পাভেল মিয়া মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামে মধ্য বেজড়া গ্রামের মাতব্বর মিয়ার ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জগদীশপুর ইউপি চেয়ারম্যান মাসুদ খাঁন, বেজুড়া গ্রামে খুরশেদ আলীর ছেলে মারুফ মিয়া (৪৫) ও সেলিম মিয়ার ছেলে ফয়সল মিয়াকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খাঁন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে সান্তাহার-বোনারপাড়া রেললাইনের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার উপজেলার নসরতপুর রেলওয়ে স্টেশনের কোচকুড়ি এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে অজ্ঞাত ওই ব্যক্তিটি রেললাইনের পাশ ঘেঁষে হেঁটে নসরতপুর স্টেশনের দিকে যাচ্ছিলেন। এ সময় সান্তাহার থেকে বোনারপাড়াগামী লোকাল ট্রেন যেখানে অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তিটি পড়ে গিয়ে নিহত হন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন জানান, গতকাল রোববার অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া লাশের পরিচয় শনাক্ত করার জন্য ডিএনএ সংগ্রহ করা হয়েছে।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় বিদু্যৎস্পৃষ্ট হয়ে শাহাবুদ্দিন সরদার (৩৫) নামে এক ব্যক্তির মৃতু্য হয়েছে। শনিবার উপজেলার নুরুলস্নাহগঞ্জ ইউনিয়নের মোলস্নাকান্দা গঙ্গাধরদী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শাহাবুদ্দিন ওই গ্রামের মৃত খলিল সরদারের ছেলে। ভাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহাবুদ্দিন নিজ বাড়িতে বিদু্যতের কাজ করার সময় বিদু্যৎস্পৃষ্ট হন। পরে তাকে সদরপুর বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে শনিবার রাতে পরিবারের কাছে হস্তান্তর করেন। ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আব্দুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে