শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

অস্ত্র ও মাদকসহ সাত জেলায় গ্রেপ্তার ১২

স্বদেশ ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
অস্ত্র ও মাদকসহ সাত জেলায় গ্রেপ্তার ১২

অস্ত্র ও মাদকসহ সাত জেলায় ১২ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

পাবনা প্রতিনিধি জানান, পাবনার চাটমোহরে চার সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে আলি আজগার (৪৮) নামের প্রতিবেশী চাচা শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক ধর্ষক আলি আজগার ওই এলাকার মৃত আনছার সরদারের ছেলে।

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি জানান, কুষ্টিয়ার দৌলতপুরে বুধবার সীমান্ত এলাকা থেকে দু'টি বিদেশি পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ শামীম হোসেন (৩০) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। আটক শামীম হোসেন রামকৃষ্ণপুর ইউনিয়নের ইনসাফনগর চরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি জানান, নোয়াখালীর বেগমগঞ্জে অটোরিকশা চালক শহিদুলকে গুলি করা মামলার প্রধান আসামি সাদ্দাম হোসেনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছের্ যাব। বুধবার উপজেলার আলাইয়ারপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাদ্দাম হোসেন আলাইয়ারপুর ইউনিয়নের ধীতপুর গ্রামের শাহ আলমের ছেলে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের চিতলমারীতে এক নারীকে ধর্ষণ চেষ্টা অভিযোগে অপূর্ব কুমার মন্ডল (৩৭) নামের একজন ইউপি মেম্বর গ্রেপ্তার হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যার পর এ ঘটনায় বুধবার ওই নারী চিতলমারী থানায় মামলা করেন। অপূর্ব কুমার মন্ডল উপজেলার চরবানিয়ারী গ্রামে ব্রজেন্দ্রনাথ মন্ডলের ছেলে এবং চরবানিয়ার ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বর।

রংপুর প্রতিনিধি জানান, রংপুরের্ যাবের বিশেষ অভিযানে ফেন্সিডিলসহ ১ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সিনিয়র সহকারী পরিচালক স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক নাজমুল ইসলাম (২৫) নীলফামারীর জলঢাকা উপজেলার পূর্ব খামাতপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা জানান, নেত্রকোনা সদর উপজেলার পশ্চিম উলুয়াটি গ্রামে অভিযান চালিয়ে ৬ জুয়ারিকে আটক করেছে পুলিশ। মডেল থানার ওসি আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটক জুয়ারিদের বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি জানান, সাতক্ষীরার শ্যামনগরে ২৮টি গাঁজা গাছসহ মিলন মন্ডল (২৮) নামে এক জনকে আটক করা হয়েছে। বুধবার রাতে উপজেলার কাশিমাড়ী ইউপির কাঁচিহারনিয়া গ্রাম থেকে আটক করা হয়েছে। আটক মিলন মন্ডল ওই গ্রামের রবীন্দ্রনাথ মন্ডলের ছেলে। শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আটককে মাদকদ্রব্য আইনে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে