শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

এলজিইডি খুলনার নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

খুলনা অফিস
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
খুলনায় এলজিইডি'র নির্বাহী প্রকৌশলীর নামে প্রচারিত প্রতিবেদনের প্রতিবাদে জেলার ঠিকাদারদের সংবাদ সম্মেলন -যাযাদি

এলজিইডি খুলনার নির্বাহী প্রকৌশলী একেএম আনিছুজ্জামানের নামে গত ২৫ ও ২৭ জানুয়ারি টেলিভিশনে সম্প্রচারিত দু'টি প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছেন খুলনার ঠিকাদাররা। বুধবার সকাল সাড়ে ১১টায় খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এলজিইডি'র সাধারণ ঠিকাদাররা প্রতিবাদ করেন। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নূরজাহান ট্রেডার্সের স্বত্বাধিকারী আলমগীর ফকির।

এলজিইডি খুলনার ঠিকাদাররা অভিযোগ করেন, একজন ঠিকাদারের নিম্নমানের কাজ করে ঠিকাদারদের সুনাম ক্ষুণ্ন করছে। প্রকৌশলীদের ভয় দেখিয়ে কাজ কম করে বিল তুলে নেওয়ার হুমকি দেওয়ার বহু অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এসব ব্যাপারে দাপ্তরিকভাবে ও সরেজমিনে চলমান কাজের গুণগতমান ঠিক রেখে কাজ করার তাগিদ দেওয়ায় এলজিইডি খুলনার নির্বাহী প্রকৌশলী এ কে এম আনিছুজ্জামানের নামে নানা প্রকার অপপ্রচার করে আসছেন ওই ঠিকাদার। এমনকি টিভিতে অসত্য তথ্য দিয়ে আনিছুজ্জামানের বিরুদ্ধে সংবাদপ্রকাশ করিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঠিকাদার ইদ্রিস আলী, সালাউদ্দীন গাজী, প্রিন্স মোলস্না, গাজী মোহাম্মদ আলী জিন্নাহ, আমান উলস্নাহ খান, সৈয়দ আওরঙ্গজেব, নাজমুল হোসেন, মোহন খান ও বিশ্বজিত কুন্ডু প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে