শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

গোপালগঞ্জে বিষপানে তিন সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা, ছোট মেয়ের মৃতু্য

গোপালগঞ্জ প্রতিনিধি
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
গোপালগঞ্জে বিষপানে তিন সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা, ছোট মেয়ের মৃতু্য

গোপালগঞ্জে বাবার একাধিক বিয়ের বিষয় নিয়ে শাশুড়ির মানষিক নির্যাতন সহ্য করতে না পেরে তিন কন্যাসন্তানসহ বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন পলি বেগম নামে এক গৃহবধূ। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য হয়েছে ছোট মেয়ে মীমের। বিষপানে মারা যাওয়া মীম জেলার কাশিয়ানী উপজেলার লংকারচর গ্রামের টিটু মোল্যার মেয়ে।

মঙ্গলবার সন্ধ্যায় গৃহবধূ পলি বেগম নিজে বিষপান করে তার তিন কন্যাসন্তানকে বিষ পান করান। পরে চারজনই অসুস্থ হয়ে পড়লে তাদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ছোট মেয়ে মীম (দেড় বছর) মারা যায়।

স্থানীয়রা জানায়, বছর দশেক আগে কাশিয়ানী উপজেলার লংকারচর গ্রামের হাবিবুর রহমান মোলস্নার ছেলে টিটু মোল্যার সঙ্গে একই উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের শরিফুল শেখের মেয়ে পলি বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় শাশুড়ি সেকেলা বেগম পুত্রবধূকে তার বাবার একাধিক বিয়ে করা নিয়ে প্রতিনিয়ত মানসিক নির্যাতন করতেন। মঙ্গলবার শাশুড়ি গালমন্দসহ পলির বাবার একাধিক বিয়ের বিষয় নিয়ে নানা বাজে মন্তব্য করেন। এক পর্যায়ে জমিতে ব্যবহারের জন্য বাড়িতে থাকা কীটনাশক পান করেন পলি বেগম। পরে চামচে করে একে একে তার মাদ্রাসায় পড়ুয়া মেয়ে আফসানা (৮), আমেনা (আড়াই বছর) ও মীমকে (দেড় বছর) বিষপান করান।

ঘটনার পর তারা চারজনই অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে