শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

কক্সবাজারে ট্রাফিক প্রধান ও সার্জেন্টকে ২৪ ঘণ্টায় অপসারণের দাবি

কক্সবাজার প্রতিনিধি
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কক্সবাজারে ট্রাফিক প্রধান ও সার্জেন্টকে ২৪ ঘণ্টায় অপসারণের দাবি

কক্সবাজারে ট্রাফিক পুলিশের ব্যাপক অনিয়ম-দুর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে বৃহৎ সামাজিক সংগঠন 'আমরা কক্সবাজারবাসী'। একই সঙ্গে কক্সবাজারের সিনিয়র সাংবাদিক রাশেদুল মজিদকে ট্রাফিক পুলিশ কর্তৃক শারীরিকভাবে লাঞ্চিত করার প্রতিবাদও জানানো হয়। এ সময় বিক্ষোভকারীরা সার্জেন্ট মাজহারুল ও ট্রাফিকের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরীসহ দুর্নীতিতে যারা জড়িত তাদের আগামী ২৪ ঘন্টার মধ্যে অপসারণের দাবি জানান।

বুধবার কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে 'আমরা কক্সবাজারবাসী' সংগঠনের নেতারা এই দাবি জানান।

বিক্ষোভকারীরা বলেন- দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার বার্তা প্রধান ও ব্যবস্থাপনা সম্পাদক রাশেদুল মজিদ বুধবার কলাতলীর মোড়ে পেশাগত দায়িত্ব পালন করতে যান। এ সময় তিনি সড়কের উপর অবৈধ পার্কিং এবং যানজটের ছবি ধারণ করেন। বিষয়টি দেখে সাংবাদিক রাশেদুল মজিদকে শারীরিক আক্রমন করে তার মোবাইল ছিনিয়ে নেন দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মাজহারুল।

বক্তারা বলেন, একজন সরকারি কর্মচারী হয়ে পেশাদার সাংবাদিকের সঙ্গে এমন আচরণ করতে পারেন না। দ্রম্নত হামলাকারী সার্জেন্ট ও ট্রাফিক পুলিশের দুর্নীতিগ্রস্ত সদস্যদের অপসারণের দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কমরেড সমীর পাল, কামাল উদ্দিন পিয়ারু, কক্‌সবাজার পৌরসভার সাবেক প্যানেল মেয়র রফিকুল ইসলাম, সাংবাদিক ফরহাদ ইকবাল, মহসীন শেখ, নাজিম উদ্দীন, সফিনা আজিম কামাল উদ্দিন, সংগঠনের অন্যতম নেতা মোহাম্মদ ইব্রাহীম, করিম উলস্নাহ বাদশা, মনোয়ারা মনি, সেলিম উলস্নাহ, ওমচান গণি, নুরুল আজিম নিহাদ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে