শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

রেলস্টেশনে শীতার্তদের কম্বল দিলেন নোয়াখালীর ডিসি

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
নোয়াখালীতে রেলস্টেশনে শীতে কষ্টে থাকা ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান -যাযাদি

রেলস্টেশনে শীতে কষ্টে থাকা ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে গায়ে কম্বল তুলে দিয়েছেন নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। মঙ্গলবার রাতে মাইজদী কোর্ট স্টেশনে শীতার্ত মানুষের মাঝে ৩০০ কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় তিনি মাইজদী কোর্ট রেল স্টেশনের পস্ন্যাটফর্মে ভবঘুরে বৃদ্ধা, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন। এ খবরে আশপাশ থেকে ছুটে আসে প্রায় তিন শতাধিক নারী-পুরুষ ও পথশিশু। পরে সবাইকে সুশৃঙ্খলভাবে কম্বল তুলে দেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। কম্বল পেয়ে খুশি দুস্থ শীতার্তরা।

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, 'সারাদেশের মানুষ শীতে কাঁপছে। সেই লক্ষ্যে রেল স্টেশনে থাকা নিরীহ মানুষের কম্বলের প্রয়োজন ছিল। আমাদের পক্ষ থেকে শীতের কম্বল বিতরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে শীতার্তদের পাশে দাঁড়িয়েছি।'

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মিল্টন রায়, শারমিন আরা, অজিত দেব, সদর ইউএনও আখিনূর জাহান নীলা, সহকারী কমিশনার (ভূমি) বায়েজীদ-বিন-আখন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে