শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

শুধু রাজনীতি করলে হবে না মানুষের পাশে দাঁড়াতে হবে রফিকুল ইসলাম এমপি

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ২২ জানুয়ারি ২০২৪, ০০:০০
চাঁদপুরের হাজিগঞ্জে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় রফিকুল ইসলাম বীর উত্তম এমপিকে গণসংবর্ধনা দেওয়া হয় -যাযাদি

মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার, মেজর (অব.) রফিকুল ইসলাম (বীরউত্তম) এমপি বলেছেন, 'আমি আমার দলের নেতা-কর্মীদের বলব, শুধু রাজনীতি করলে হবে না, মানুষের পাশে যেতে হবে, মানুষের পাশে গিয়ে দাঁড়াতে হবে। কার কি দুঃখ-কষ্ট আছে, তা দূর করার চেষ্টা করতে হবে এবং অতীতকে পেছনে ফেলে সামনে এগিয়ে যেতে হবে। কারণ রাজনীতি নিজের জন্য নয়, মানুষের জন্য। তাই মানুষের দুঃখ-কষ্টে সবাইকে এগিয়ে আসতে হবে।

গত শনিবার বিকালে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ডাকবাংলোতে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে বিপুল ভোটে জয়ী হয়ে পঞ্চমবারের মতো আওয়ামী লীগের বিজয়ী সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় রফিকুল ইসলাম (বীরউত্তম) এমপিকে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

হাজীগঞ্জ পৌর মেয়র আ. স. ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সৈয়দ আহমেদ খসরু এবং হাবিবুর রহমান লিটনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুণ। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ইকবালুজ্জামান ফারুক, সেলিম মিয়া, অধ্যাপক স্বপন কুমার পাল, অধ্যাপক মো. সেলিম, বিলস্নাল হোসেন মজুমদার, রোটা. এস.এম মানিক, সাবেক ছাত্রনেতা সত্য ব্রত মিঠন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহম্মদ, আবু তাহের প্রমুখ।

এ সময় এমপি তার বক্তব্যে বলেন, এই সংসদীয় এলাকায় কে কীভাবে থাকছে, কে কীভাবে চলছে তা দেখা হলো সংসদ সদস্যের কাজ। যদিও তা দেখা আমার একার পক্ষে সম্ভব নয়। সব নেতা-কর্মীকে নিয়ে বা একত্রিত করে সবাইকে নিয়ে কাজ করা, এলাকার উন্নয়ন করাই একজন সংসদ সদস্যের কাজ। রাজনৈতিক যতই মত থাকুক, যত বিরোধ থাকুক না কেন, যদি সব নেতা-কর্মীর মধ্যে আমি একটি সেতুবন্ধ তৈরি করে দিতে পারি তাহলে সেটিই হবে সবচেয়ে মঙ্গলজনক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে