শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

শীতবস্ত্র প্রদান

ম পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দুই শতাধিক শীতার্ত মানুষকে শীতবস্ত্র দিয়েছে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রের প্রধান নির্বাহী সিরাজুল ইসলামের পৃষ্ঠপোষকতায় এবং পরিচালক শেখ শাহিদ হোসেনের ঐকান্তিক প্রচেষ্টায়, প্রশিকা দেবীগঞ্জ উন্নয়ন অফিসে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক। প্রশিকা দেবীগঞ্জ উন্নয়ন এলাকা শাখা ব্যবস্থাপক সুধাংশু নাথ রায় অনুষ্ঠানটির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক নুরুল ইসলাম রেণু, ব্যবস্থাপক আলহাজ উদ্দিন, দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম সুইডেন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাজু।

কোর্স উদ্বোধন

ম চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ বারঘরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর জাপানিজ এবং কোরিয়ান ভাষা প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার সময় চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. মঈন উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ সংসদ সদস্য, মো. আব্দুল ওদুদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন ৪নং বারঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন আর রশীদ, শিক্ষার্থী এবং জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

কম্বল বিতরণ

ম দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে মামুন মিয়ার অর্থায়নে ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট কানন আলমের সার্বিক ব্যবস্থাপনায় বাংলাবাজার ইউনিয়নের বাঁশতলা গ্রামের অর্ধ শতাধিক দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সুনামগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক এম এ মোতালিব ভুইয়া। এ সময় উপস্থিত ছিলেন বাঁশতলা গ্রামের বিশিষ্ট সমাজসেবক সাদেক মাস্টার, আজিম মিয়া, মোস্তফা মিয়া, এম এ শহিদ, আবুল কাশেম প্রমুখ।

উঠান বৈঠক

ম রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি

রাঙামাটি রাজস্থলী উপজেলায় তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নারীদের ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়) উদ্যোগে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মনি অংকার্বারী পাড়ায় উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা তথ্য সেবা কর্মকর্তা লুই মারমার সঞ্চালনায় বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খান, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, জয়নুল মেম্বার প্রমুখ।

দোয়া মাহফিল

ম সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সীমান্তবর্তী সিরাজগঞ্জের কাজিপুর কুমারিয়াবাড়ী মৌলভী হযরত আলী মডেল মাদ্রাসার উদ্যোগে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদ্রাসা মিলনায়তনে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ হাবিবুর রহমান মাস্টার। হাফেজ মো. রফিকুল ইসলাম সঞ্চলনায়

ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা প্রবাসী ইঞ্জিনিয়ার আশরাফ আলী। বিশেষ অতিথি ছিলেন মুফতি মো. কামরুজ্জামান, মাদ্রাসার সহ-সভাপতি আ. খালেক, জহুরুল ইসলাম মাস্টার, আজহার বিএসসি, বাবলু হুজুর, ইঞ্জিনিয়ার মঞ্জুরুল ইসলাম মাসুম, মাও. মুজাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফারুক হোসেন ফিরোজ।

সভা অনুষ্ঠিত

ম পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ নিশ্চিতে বেসরকারি এনজিও সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষাণ্মাসিক সভা বৃহস্পতিবার জেলা পরিষদ ডাকবাংলো নজিপুরে অনুষ্ঠিত হয়েছে। ওয়েভ ফাউন্ডেশন উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ বুলবুল চৌধুরীর সভাপতিত্বে সুদীপ কুমার ঘোষের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, কর্মকর্তা আমিনুল হক।

ফুলেল শুভেচ্ছা

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে নবনির্বাচিত সংসদ সদস্য নূর মোহাম্মদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দুই যুবলীগ নেতা। শুক্রবার সকাল ১০টায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন উপজেলা যুবলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী শেখ আতাউর রহমান ও নিলাখিয়া ইউনিয়ন যুবলীগের সম্ভাব্য সভাপতি প্রার্থী মো. মঞ্জুরুল ইসলাম হেবুল। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নজরুল ইসলাম প্রমুখ।

কম্বল বিতরণ

ম নাটোর প্রতিনিধি

নাটোরে ছিন্নমূল শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার নাটোরের নলডাঙ্গা উপজেলার বিভিন্ন ছিন্নমূল শীতার্তদের মধ্যে এই কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক আবু নাছের ভূঞা। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাছুদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান আকরামুল হক, সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, ওসি মনোয়ারুজ্জামান এবং নলডাঙ্গা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী হাসিবুর রহমান প্রমুখ।

পুরস্কার বিতরণ

ম কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি

'সুস্বাস্থ্য, শারীরিক বৃদ্ধি ও মানসিক বিকাশ, কর্ম স্পৃহা সৃষ্টি' এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কচুয়ায় ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে কচুয়া সরকারি করোনেশন সোবাহান পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা একাডেমিক সুপারভাইজার মেহেদী মান্নার সঞ্চালনায় উপজেলা শিক্ষা অফিসার মানিক অধিকারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফিরোজ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল, কচুয়া থানার ওসি মহাসিন হোসেন।

বিদায়ী অনুষ্ঠান

ম রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাটে কানুরাম দাখিল পরীক্ষার্থী ও অবসরজনিত সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠান চত্বরে বিদায়ী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সুপারিনটেনডেন্ট মাওলানা মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ আবুনুর মো. আক্তারুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব, মাওলানা হাবিবুলস্নাহ্‌ সিদ্দীকি, প্রেস ক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

পরীক্ষা অনুষ্ঠিত

ম কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে অবস্থিত রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও শিক্ষা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত শিক্ষা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় কালুখালী পাংশা, বালিয়াকান্দি, মাগুড়া জেলার ৩২টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষা চলাকালে বিভিন্ন দায়িত্ব পালন করেন রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাহিদুল ইসলাম, ফাউন্ডেশনের পরিচালক শহীদুল ইসলাম, ব্যবস্থাপক আবু সোলায়মান, সদস্য আমজাদ হোসেন মাস্টার, ডা. গোলাম নবী প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ

ম শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের শাহরাস্তিতে দুস্থ ও গরিবদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার মেহার কালীবাড়িতে শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে এগুলো বিতরণ করা হয়।

প্রেস ক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নোমান হোসেন আখন্দের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আবুল কালাম, মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, সাবেক প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. দুলাল চন্দ্র ঘোষ, দুর্বার নিউজ পত্রিকার সম্পাদক মো. রুহুল আমিন, উপজেলা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কাউন্সিলের আহ্বায়ক মোকাদ্দেস হোসেন, সাংবাদিক মাহবুব হাসান বাবলু ও সাংবাদিক মনিরুজ্জামান বাবলু।

ক্রীড়া প্রতিযোগিতা

ম পোরশা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পোরশায় কাতিপুর কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে ৫২তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (অ.দা.) লুৎফর রহমান। প্রধান অতিথি ছিলেন পোরশা উপজেলা চেয়ারম্যান ও গাংগুরিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহ্‌ মঞ্জুর মোরশেদ চৌধুরী। এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিতরণ কর্মসূচি

ম ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুর প্রতিভা যুব ও ছাত্র সংগঠনের উদ্যোগে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সহযোগিতায় বিভিন্ন শীতার্ত দরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার মুশাররফ স্যার-রেখা সুপার মার্কেটের প্রতিভা যুব ও ছাত্র সংগঠন কার্যালয়ে শীতার্ত দরিদ্রদের মধ্যে ৬০ পিস কম্বল বিতরণ করা হয়।

অধ্যাপক আনোয়ার হোসেন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক মির্জা মহীউদ্দিন আহমেদ। বক্তব্য রাখেন, যায়যাদিন প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা অধ্যাপক আখতার হোসেন খান, প্রধান শিক্ষক আব্দুস সালাম, কামরুজ্জামান তালুকদার, প্রভাষক মো. সামছুল হক সবুজ, আব্দুল আলীম আকন্দ, ফ্রেন্ডস ফোরামের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।

জন্মবার্ষিকী পালিত

ম স্টাফ রিপোর্টার, ভোলা

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাতের আয়োজন করেছে ভোলা জেলা বিএনপি। ভোলা জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ রাইসুল আলমের উদ্যোগে শুক্রবার ভোলা বড় জামে মসজিদে জুমার নামাজ শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব মাওলানা ফজলুর করিম। ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান কিরণের সভাপতিত্ব এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান বাচ্চু মোলস্না, আব্দুর রব কমিশনার, বশির হাওলাদারসহ ভোলা জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

শীতবস্ত্র বিতরণ

ম ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হাটগোপালপুর শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ব্যাংক কার্যালয়ে ২৬০ জনের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়। এ সময় ব্যাংকের ব্যবস্থাপক এটিএম সামসুজ্জামান, অ্যাডভোকেট আবদুর রশিদ, ঝিনাইদহ প্রেস ক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও এসএ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, ব্যবসায়ী আরব আলী, মহিউদ্দিন টিটু, মকছেদ আলী, সামসুর রহমান, দৈনিক রানার পত্রিকার জেলা প্রতিনিধি বসির আহাম্মেদসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ম সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সাঘাটায় এশিয়ান টেলিভিশনের ১১তম বর্ষ পূর্তিতে কেক কাটা, বর্ণাঢ্যর্ যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার সাঘাটা উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এশিয়ান টিভি সাঘাটা উপজেলা প্রতিনিধি নুর হোসেন রেইন-এর আয়োজনে অধ্যাপক শহিদুল ইসলাম সোহেলের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসাহাক আলী, থানা ওসি মমতাজুল হক, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, আজাহার আলী, সাংবাদিক জয়নুল আবেদীন, সাংবাদিক আনোয়ার হোসেন রানা প্রমুখ।

দাফন সম্পন্ন

ম বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন বোর্ডের সাবেক প্রেসিডেন্ট মরহুম গোলজার হোসেন তালুকদারের কনিষ্ঠ সন্তান কবি রজনীকান্ত সেন স্মরণীয় রজনী সংসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম শান্তার জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুমা উপজেলার সেন ভাঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজায় উপস্থিত ছিলেন বেলকুচি প্রেস ক্লাবের সভাপতি আলহাজ গাজী সাইদুর রহমান, অ্যাডভোকেট সানোয়ার হোসেন তালুকদার, অধ্যক্ষ আব্দুল মান্নান সরকার, ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম প্রমুখ।

পরীক্ষা সম্পন্ন

ম শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি

বাংলাদেশ সরকার অনুমোদিত ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন দ্বারা পরিচালিত সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার কম্পিউটার শিক্ষার বাতিঘর 'লাইফ স্কিল কম্পিউটার একাডেমি'-এর ডিপেস্নামা ইন কম্পিউটার সায়েন্স ও প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন কোর্সের (৩৮তম ব্যাচের) চূড়ান্ত পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শুক্রবার সকালে একাডেমির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সোহেল তালুকদারের তত্ত্বাবধানে প্রতিষ্ঠানের প্রায় শতাধিক প্রশিক্ষণার্থী ৬ মাস মেয়াদি ডিপেস্নামা ইন কম্পিউটার সায়েন্স ও প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন কোর্সের চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণ করেন।

ফুলেল শুভেচ্ছা

ম পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিলস্নুল হাকিম এমপি'কে পাংশা নারায়ণপুরস্থ বাসভবনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ইসলামিক রিলিফ বাংলাদেশ রাজবাড়ী ফিল্ড অফিসের কর্মকর্তারা। শুক্রবার দুপুরে ইসলামিক রিলিফ বাংলাদেশ রাজবাড়ী ফিল্ড অফিসের ম্যানেজার সুমি বিশ্বাস মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ. কে এম শফিকুল মোরশেদ আরুজসহ নেতারা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা প্রদান

ম দেবিদ্বার (কুমিলস্না) প্রতিনিধি

কুমিলস্না-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদকে মালদ্বীপে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় মালদ্বীপের রাজধানী মালের সি বিল্ডিং হল রুমে মালদ্বীপস্থ প্রবাসীদের সংগঠন দেবিদ্বার প্রবাসী ফোরামের উদ্যোগে ওই সংবর্ধনা দেওয়া হয়। মালদ্বীপের ব্যবসায়ী মাসুদ রানা সভাপতিত্বে ও প্রবাসী সাংবাদিক মো. আল আমীনের পরিচালনায় সংবর্ধিত অতিথি ছিলেন কুমিলস্না-৪ আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) মো. সোহেল পারভেছ, এমপি'র সহধর্মিণী সাদিয়া সাবা, মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন ও দেবিদ্বার প্রেস ক্লাবের উপদেষ্টা সাংবাদিক মামুনুর রশীদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে