শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বাস-ট্রাক সংঘর্ষ ও প্রাইভেটকার খাদে পড়ে তিনজনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ১৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
বাস-ট্রাক সংঘর্ষ ও প্রাইভেটকার খাদে পড়ে তিনজনের প্রাণহানি

গোপালগঞ্জে বাস ও ট্রাক সংঘর্ষে নারীসহ দুইজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। এদিকে, গাজীপুরের শ্রীপুরে নতুন কেনা প্রাইভেটকার খাদে পড়ে মালিকের মৃতু্য এবং চালক আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

গোপালগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, গোপালগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১৫ জন। বুধবার রাত ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার সোনাসুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের ওসি আবুল হাসেম মজুমদার দুর্ঘটনায় হতাহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- খুলনা জেলার রূপসা থানার আলিমুদ্দিনের ছেলে মিজান-(২৫) ও খুরৈার ডুমুরিয়া এলাকার রাজু আহম্মেদের স্ত্রী সায়মা বেগম-(৩৫)।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের ওসি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস সাতক্ষীরা যাচ্ছিল। এ সময় বাসটি সোনাসুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলেই মিজান ও সায়মা বেগম নিহত হন এবং আহত হন আরও ১৫ যাত্রী।

গাজীপুর ও শ্রীপুর প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুরে ঘন কুয়াশায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গাড়ির মালিক মাফিজ মন্ডলের মৃতু্য হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চালক। তবে, তাৎক্ষণিক তার নাম-পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভোরের দিকে মাওনা ইউনিয়নের বদনীভাঙা গ্রামের গাজীপুর-বদনীভাঙা আঞ্চলিক সড়কের গোপাটের মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোলস্না। নিহত মাফিজ মন্ডল-(৬৫) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামের গোলাম মাওলার ছেলে।

অন্যদিকে আহত রুবেল মিয়া একই গ্রামের খোকা মিয়ার ছেলে। গাড়িতে মাফিজ মন্ডল একাই অবস্থান করছিলেন। জরুরি কাজে ঢাকায় যাচ্ছিলেন মাফিজ মন্ডল। ঘন কুয়াশায় প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারায় বলে ধারণা স্থানীয়দের।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনদের বরাতে গণমাধ্যমকর্মী মাহফুজুল ইসলাম হান্নান বলেন, মাফিজ মন্ডল কিছুদিন আগেই গাড়িটি কিনেছেন। বৃহস্পতিবার ভোরে তিনি ঢাকার উদ্দেশে যাত্রা করেন। বাড়ি থেকে বের হয়ে কালিয়াকৈর এলাকায় তার এক স্বজনকে নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল। পথে বদনীভাঙ্গা গ্রামের পুরাতন বাজার এলাকার একটি সেতুর কাছে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এটি সড়কের পাশে ১০ ফিট নিচের একটি জলাশয়ে পড়ে যায়। আশপাশে লোকজন গাড়ির কাঁচ ভেঙে ভেতরে থাকা চালক ও মাফিজ মন্ডলকে উদ্ধার করা হয়। তবে এর আগেই মাফিজ মন্ডল মারা যান।

শ্রীপুরের মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোলস্না বলেন, 'দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্তের পর বিস্তারিত পরে জানাতে পারব।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে