শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

আত্মহত্যাসহ চার জেলায় চারজনের অপমৃতু্য

বিশ্বম্ভরপুরে দুর্বৃত্তের হাতে শ্রমিক খুন কালিয়াকৈরে বন্ধুর মৃতু্য শোকে আরেক বন্ধুর আত্মহত্যা
স্বদেশ ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
আত্মহত্যাসহ চার জেলায় চারজনের অপমৃতু্য

হত্যা ও আত্মহত্যাসহ বিভিন্ন ঘটনায় চার জেলায় চারজনের মৃতু্য হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে দুর্বৃত্তের হাতে এক শ্রমিক খুন ও গাজীপুরের কালিয়াকৈরে বন্ধুর মৃতু্য শোকে আরেক বন্ধুর আত্মহত্যায় মৃতু্য হয়। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে আবু সুফিয়ান নামক এক যুবক খুন হয়েছেন।

বিশ্বম্ভরপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ফতেপুর ইউনিয়নের রঙ্গারচর লখা ব্রিজের পাশে খিদ্দরপুর গ্রামের আলী আহমদের ছেলে আবু সুফিয়ানের (২৮) মৃতদেহ সোমবার ভোরে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানতে পারেন, ফতেপুর ইউনিয়নের খিদ্দরপুর গ্রামের আলী আহমদের ছেলে আবু সুফিয়ান একজন নৌকার বালি শ্রমিক। নিত্যদিনের মতো গত রোববার রাতে কাজের উদ্দেশে আলমাডোর কালীমন্দির নৌকা ঘাটে রওনা দেন। পরদিন সোমবার ভোরে ওই স্থানে সুফিয়ানের মৃতদেহ পাওয়া যায়। আত্মীয়দের ধারণা, এক বা একাধিক ব্যক্তি খুন করে করে তার লাশ ফেলে রেখে যায়।

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের কালিয়াকৈরে এক বন্ধুর মৃতু্যর শোক সইতে না পেরে তার অপর বন্ধু আত্মহত্যা করেছেন। ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার গোয়ালবাথান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হলেন- কুড়িগ্রামের রৌমারি থানার চরগেন্দাখোলা এলাকার আমজাদ হোসেনের ছেলে হাবিজুল (১৮)। তিনি দিনমজুরের কাজ করতেন।

জানা গেছে, আমজাদ জীবিকার তাগিদে কালিয়াকৈরে থাকতেন। গত রোববার হাবিজুল শুনতে পান, তার গ্রামের বাড়ির এক বন্ধু আত্মহত্যা করেছেন। বিষয়টি মেনে নিতে পারেননি বন্ধু হাবিজুল। সোমবার ভোরে ভাড়া বাসার পাশে তেঁতুলগাছের ডালের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে তিনিও আত্মহত্যা করেন।

উলস্নাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সোমবার দুপুরে উলস্নাপাড়া পৌর বাস টার্মিনালের পাশের খাল থেকে রুবেল হোসেন-(৩১) নামের এক অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রুবেল উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রাঘববাড়িয়া গ্রামের আক্তার হোসেনের ছেলে। মরদেহ উদ্ধারের সময় রুবেলের হাতে পলিথিনে জড়ানো ড্যান্ডি সলিউশন জাতীয় মাদক ছিল।

নিহতের বাবা আক্তার হোসেন জানান, রোববার সকালে প্রতিদিনের মতো রুবেল তার অটোভ্যানে করে স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর রাতে স্ত্রী ফিরলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সোমবার সকালে স্থানীয়রা পৌর বাস টার্মিনালের খালপাড়ে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রুবেলের বাবা জানান, তার ছেলে মাদকাসক্ত ছিল।

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের রাউজানে মো. সেলিম-(৩৫) নামে এক ট্রাকচালক গলায় কাপড় পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। গত রোববার রাতে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের শেখপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, দক্ষিণ হাতিয়ার কবিরের ছেলে সেলিম সপরিবারে শেখপাড়ায় ভাড়া বাসায় থাকতেন। স্থানীয়রা বলেছেন, তিনি ঋণগ্রস্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, মানসিক অশান্তির মধ্যে তিনি আত্মহত্যা করতে পারেন। তবে পরিবারের পক্ষ থেকে কি কারণে এই আত্মহত্যার ঘটনা, সে ব্যাপারে কিছু জানাতে পারেনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে