শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

নাশকতা ঠেকাতে আনসার বাহিনী কাজ করছে মহাপরিচালক

গাজীপুর প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
নাশকতা ঠেকাতে আনসার বাহিনী কাজ করছে মহাপরিচালক

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনসার ও ভিডিপি বাহিনীর ৫ লাখ ১৭ হাজার ১৪৫ জন সদস্য দায়িত্ব পালন করেছে। তাদের দায়িত্ব পালনের কারণেই আমরা অবাধ এবং সুষ্ঠু একটি নির্বাচন দেশবাসীকে উপহার দিতে পেরেছি। এই বাহিনী জাতীয় নির্বাচনসহ স্থানীয় সরকারের প্রতিটি নির্বাচনে একনিষ্ঠভাবে দায়িত্ব পালন করে আসছে। নাশকতা ঠেকাতে আনসার বাহিনী শুরু থেকেই কাজ করে আসছে।

রোববার গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৪তম জাতীয় সমাবেশ প্রস্তুতির উদ্বোধনকালে ওইসব কথা বলেন। তিনি একাডেমির ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে বাহিনীর মহাপরিচালক বেলুন উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

আগামী ফেব্রম্নয়ারিতে সফিপুরের বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে জাতীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজিম উদ্দিন, আনসার ও ভিডিপি একাডেমির কমান্ড্যান্ট উপমহাপরিচালক মো. নুরুল হাসান ফরিদী, অন্যান্য উপমহাপরিচালক, পরিচালক, জেলা কমান্ড্যান্টসহ বাহিনীর সর্বস্তরের কর্মকর্তা, কর্মচারী, আনসার ব্যাটালিয়ন ও ভিডিপি সদস্যরা ছিলেন।

পরে ভিডিপি প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতীয় সমাবেশের উদ্বোধন উপলক্ষে মহাপরিচালকের নেতৃত্বে একটি র?্যালি একাডেমির বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র?্যালি শেষে সমাবেশের কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তিনি সবাইকে দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি বাহিনীর সব পর্যায়ের কর্মকর্তা, আনসার ব্যাটালিয়ন ও আনসার-ভিডিপি সদস্যদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অর্পিত দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা, আন্তরিকতা, দেশপ্রেম ও পেশাদারিত্বের সঙ্গে পালনের জন্য সবাইকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে