বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

নৌকার সমর্থকদের হামলার ঘটনায় আ'লীগ সেক্রেটারি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি
  ০২ জানুয়ারি ২০২৪, ০০:০০
নৌকার সমর্থকদের হামলার ঘটনায় আ'লীগ সেক্রেটারি গ্রেপ্তার

বগুড়ার সোনাতলায় নির্বাচনকে কেন্দ্র উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিটনের নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থককে মারপিটের ঘটনা ঘটেছে। ৩১ ডিসেম্বর রোববার রাতে উপজেলার জোড়গাছা ইউনিয়নের ভেলুরপাড়া চারমাথা এলাকায় এ সহিংসতার ঘটনা ঘটে। এসময় ঈগল প্রতীকের রেজোয়ানুল হক রিজভী নামে এক সমর্থক গুরুতর আহত হন। রিজভী বর্তমানে ঢাকার এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় সোনাতলা থানায় একটি মামলা হলে একজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায় পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, ঈগল প্রতীকের সমর্থক রিজওয়ানুল হক রিজভী ও ইসমাইল হোসেন, সোনাতলা পৌর এলাকার ঈগল প্রতীকের নির্বাচনী অফিসের কার্যক্রম শেষে ঠাকুরপাড়া বাড়ির উদ্দেশে রওনা হয়। ভেলুরপাড়া চারমাথা মোড়ে পৌঁছলে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা অতর্কিত হামলা করে।

এ সময় ইসমাইল নামক ব্যক্তি মোটর সাইকেলের পেছন থেকে লাফিয়ে পালিয়ে যায়। রিজভীকে একাকী পেয়ে স্বদলবলে এলোপাতাড়ি মারপিট করে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত রিজভী উপজেলা হাট করমজা ঠাকুরপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

এ ঘটনায় মামলার অন্যতম আসামি হামলাকারী জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. রফিকুল ইসলাম মতিনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। সরেজমিন ঘুরে দেখা যায় এ ঘটনার পর থেকে উপজেলার বিভিন্ন স্থানের নৌকা সমর্থিত নেতাকর্মী গা-ঢাকা দিয়ে আছে।

এ ঘটনায় সোনাতলা উপজেলা আওয়মী লীগের সভাপতি ও সোনাতলা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটনের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

সোনাতলা থানার ওসি বাবু কুমার সাহা বলেন, নৌকা ও ঈগল প্রতীকের দুই গ্রম্নপের মধ্যে একটি গন্ডগোলের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত রিজভীর স্ত্রী নাহিদ নাসরিন সাথী বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় রফিকুল ইসলাম মতিন নামে একজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোনাতলা ইউএনও ও সহকারী রিটার্নি অফিসার রাবেয়া আসফার সায়মা বলেন, ওই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে