বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

মানুষের ভালোবাসার প্রতিদান দিতে নির্বাচনে এসেছি :লতিফ সিদ্দিকী

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ০২ জানুয়ারি ২০২৪, ০০:০০
টাঙ্গাইলের কালিহাতীতে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী -যাযাদি

টাঙ্গাইলে মহান মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন, 'অস্ত্র নিয়ে আসিনি, ঘুষ ও পুলিশি নির্যাতনের খড়গ নিয়েও আসিনি- আমি ভালোবাসা ও সেবা করার ব্রত নিয়ে নির্বাচনে এসেছি। এ ভালোবাসা মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি ভালোবাসা, এ ভালোবাসা আমাদের জাতির স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবের প্রতি ভালোবাসা, এ ভালোবাসা গণতন্ত্র শক্তিশালী করার ভালোবাসা। কালিহাতীর মানুষ আজকের নির্বাচনী জনসভায় উপস্থিত হয়ে যে ভালোবাসার নজির সৃষ্টি করেছে- আমি তার প্রতিদান দিতে নির্বাচনে এসেছি।

গত রোববার বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বলস্না করোনেশন হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাকগাড়ি প্রতীকের নির্বাচনী জনসমুদ্রে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, 'আমি কোনো কিছুতে আপস্নুত হই না, আমি কোনো কিছুতে দিশেহারা হই না। জনসভায় মানুষের সমুদ্র দেখলে পাগল হয়ে যাই না। এই জনসমুদ্র আমার হাতে-পায়ে শৃঙ্খল দিয়ে দিচ্ছে। আমাকে ন্যায়ের পথে, সত্যের পথে, সুন্দরের পথে- জনতার এই উপস্থিতি মহান আলস্নাহর নির্দেশিত পথে চলার নির্দেশ দিচ্ছে। আমি এটা উপলব্ধি করি, এটা বিশ্বাস করি। আমি বিশ্বাস করি মানুষের কল্যাণের মধ্য দিয়ে ভালোবাসা পাওয়া যায়।'

পাঁচবারের সংসদ সদস্য লতিফ সিদ্দিকী বলেন, 'কালিহাতীর মানুষ যারা লাঞ্ছিত হয়েছে-বঞ্চিত হয়েছে- তাদের ক্লান্তি দূর করব। তাদের জন্য আমি সব আবর্জনা ট্রাকে তুলে ভাগাড়ে ফেলে কালিহাতী পরিষ্কার করব। কালিহাতীর মানুষের শান্তির প্রয়োজনে আমার জীবন দান করব।'

বলস্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হাসেমের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম, সাবেক এমপি লায়লা সিদ্দিকী, সা'দত কলেজের সাবেক ভিপি শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী প্রমুখ।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বরউত্তম মহান মুক্তিযুদ্ধে বলস্নার স্মৃতিচারণ করে তার বড় ভাই লতিফ সিদ্দিকীকে ট্রাকগাড়ি প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

এ সময় স্বাধীনতা পরবর্তীকালে এতদ্‌অঞ্চলে পরস্পর বিরোধী রাজনীতি করলেও স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকীর নির্বাচনী জনসভায় একমঞ্চে উপস্থিত হন- স্থানীয় রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান, এরশাদ আলী বিএসসি, মতিয়ার রহমান মতি, আব্দুর রহমান আছু (মেম্বার), জুলহাস কোম্পানী, মোস্তফা আনছারী প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে