বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ০২ ডিসেম্বর ২০২০, ০০:০০

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলের ভাউচার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৭টায় চাঁদপুর-রায়পুর-লক্ষ্ণীপুর আঞ্চলিক মহাসড়কে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের সামনে তেলের ভাউচার  ও সিএনজি স্কুটারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজিচালক জাহাঙ্গীর আলম, যাত্রী রুমা বেগম ও মামুন।

স্থানীয়রা জানায়, রায়পুর থেকে আসা তেলের ভাউচারের চাকা ফেটে এবং ফরিদগঞ্জ থেকে রায়পুরমুখী সিএনজি অটোরিকশাটি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের সামনে দুর্ঘটনায় পতিত হয়। এ সময় তেলের ভাউচার ও সিএনজিটি পাশের খালে পড়ে যায়। দুর্ঘটনায় সিএনজিটি ধুমড়ে-মুছড়ে যায়। এ সময় উপস্থিত লোকজন সিএনজির চালক লক্ষ্ণীপুর জেলার রায়পুর উপজেলার চরমহনা গ্রামের জাহাঙ্গির আলম, যাত্রী ফরিদগঞ্জ উপজেলার চর বড়ালী গ্রামের আব্দুস ছোবহান স্বপনের (স্ত্রী) রূমা বেগম ও একই গ্রামের মামুনকে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ও রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। অপর গুরুতর আহত মামুন চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে তার মৃতু্য হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানিয়েছেন, তেলের ভাউচার চালক পলাতক রয়েছে। সিএনজি ও তেলের ভাউচারটি পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে