শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
পৌরসভার মেয়র পদে নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ১৪ জন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ০২ ডিসেম্বর ২০২০, ০০:০০

পৌরসভার নির্বাচনের তফসিল এখনো ঘোষণা না হলেও ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ১৪ জন নেতা।

মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের কার্যালয় থেকে ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভার মনোনয়ন প্রত্যাশী নিজে ও তাদের পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কেনেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, লন্ডন প্রবাসী আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন ও জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সুমন রায় (রিটন রায়)।

আখাউড়া পৌরসভা থেকে কিনেছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা শেখ কামাল, মোবারক হোসেন রতন, মো. সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী, মো. শফিকুল ইসলাম খাঁন ও মোহাম্মদ আলী ভূঁইয়া।

কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ ও আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল। আজ (বুধবার) ও মনোনয়ন ফরম বিক্রি করা হবে।

\হজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বলেন, 'স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। বুধবারও ফরম বিতরণ করা হবে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে