শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

চার জেলায় চার লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ২৯ নভেম্বর ২০২০, ০০:০০

ময়মনসিংহে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। অন্যদিকে শেরপুরের শ্রীবরদী, চট্টগ্রামের চন্দনাইশ, রাজশাহীর বাঘা ও শরীয়তপুরের ডামুড্যায় চার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ময়মনসিংহ : ময়মনসিংহ নগরীর জামতলা মোড় এলাকায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকেই স্বামী ফুয়াদ হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি ফিরোজ তালুকদার বলেন, ২০১৪ সালে জামতলা মোড়ের নাসিম হোসেনের ছেলে ফুয়াদ হোসেনের সাথে একই এলাকার মৃত আব্দুল জলিলের মেয়ে মুয়মুন মুনার (২৫) বিয়ে হয়। তাদের চার বছর বয়সি একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না। ধারণা করা হচ্ছে এরই জেরে ফুয়াদ তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখতে পারে। মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদসহ তার বাড়ির লোকজন পালিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ৪ দিন পর ধান ক্ষেত থেকে সোহেল ওরফে বাবু (৩২) নামে এক ইট ভাটার পাহারাদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের হালিম চেয়ারম্যানের বাড়ি উত্তর-পশ্চিমে নিলাক্ষিয়া সড়কের পাশের ধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত বাবু ওই এলাকার গোলাপ আলীর ছেলে। সে স্থানীয় জেইউবি ইটভাটার পাহারাদার।

নিহতের স্ত্রী ইয়াছমিন জানায়, তার স্বামী দীর্ঘদিন ধরে একই গ্রামে জেইউবি ইটভাটার পাহারাদার হিসেবে কাজ করে। গত ২৪ নভেম্বর মঙ্গলবার সকালে বাড়ি থেকে ইটভাটার উদ্দেশ্যে বের হয়ে যায়। রাতে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়। শনিবার সকালে তার লাশ পাওয়া যায়। থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দনাইশ (চট্টগ্রাম) : চট্টগ্রামের চন্দনাইশ দোহাজারী আশ্রয়ণ প্রকল্পের ৮নং ওয়ার্ডে রুবি আকতার (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃতু্য হয়েছে। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

দোহাজারী তদন্ত কেন্দ্রের (আই,সি) পুলিশ পরিদর্শক মো. আবদুল হালিম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রুবির বাবা রাজা মিয়া বাদী হয়ে চন্দনাইশ থানায় অপমৃতু্যর মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা এসআই জাকির বলেন, অপমৃতু্যর মামলা হলেও ময়নাতদন্তে হত্যার আলামত পাওয়া গেলে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় জয়ারানি সরকার (৩২) নামের দুই সন্তানের জননী অসুখের যন্ত্রণা সইতে না পেরে আত্মহত্যা করেছে। শনিবার সকালে নিজ বাড়ির শয়ন কক্ষের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। তবে পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় হিন্দু শাস্ত্রমতে মরদেহের সৎকার করা হয়।

বাঘা থানার ইনচার্জ নজরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি।

ডামুড্যা (শরীয়তপুর) : শরীয়তপুরের ডামুড্যায় রাকিব হাসান সম্রাট (২১) নামের এক যুবকের লাশ ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের পেছন থেকে উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে লাশটি স্থানীয়রা হাসপাতালের পেছনে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

ডামুড্যা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমারত হোসেন বলেন, সকালে খবর পেয়ে লাশটি উদ্ধার করি। ময়নাতদন্তের রিপোর্ট এলে প্রকৃত ঘটনা বলা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে